২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জমাদিউস সানি ১৪৪৩
`

কৃষি বিশ্ববিদ্যালয়গুলোর স্নাতক প্রথমবর্ষের গুচ্ছ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ৭টি কৃষি বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বুধবার বিকেলে এ ফল প্রকাশ করা হয়।

ভর্তি পরীক্ষায় এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার প্রাপ্ত নম্বরসহ মোট ১৫০.০০ নম্বরের মধ্যে মেধা তালিকায় প্রাপ্ত সর্বোচ্চ নম্বর ১৩০.১৮৭৫ এবং সর্বনিম্ন নম্বর ১০০.৭৫।

বশেমুরকৃবি’র উপ-রেজিস্ট্রার (জনসংযোগ) মো: মজনু মিয়া জানান, উত্তীর্ণ প্রার্থীগণ আগামী ৬-৯ ডিসেম্বর ২০২১-এর মধ্যে বিশ্ববিদ্যালয় ও অনুষদ ভিত্তিক পছন্দক্রম নির্বাচন করতে পারবেন। মেধা তালিকায় উত্তীর্ণ প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নাম ও অনুষদ ভিত্তিক পছন্দক্রমের চুড়ান্ত তালিকা আগামী ১৯ ডিসেম্বর ২০২১-এর মধ্যে প্রকাশ করা হবে।

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: গিয়াসউদ্দীন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় বুধবার ফলাফল প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শহীদুর রশিদ ভূঁইয়া, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাস, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: মতিউর রহমান হাওলাদার, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: শহীদুর রহমান খানসহ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ, আইটি সদস্যবৃন্দ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি কমিটির সদস্য-সচিব মো: সিরাজুল ইসলাম তালুকদার উপস্থিত ছিলেন।

বুধবার ১ ডিসেম্বর ২০২১ বিকেল ৪টা থেকে ওয়েবসাইটে https://admission-agri.org লগইন করে ফলাফল জানা যাবে।

উল্লেখ্য, পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য স্ব স্ব বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটসহ উপরোক্ত ওয়েবসাইট দেয়া হয়েছে।


আরো সংবাদ


premium cement