২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দ্যা স্কলারস ফোরাম বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ

দ্যা স্কলারস ফোরাম বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ -

শিক্ষার নৈতিক উৎকর্ষ সাধন এবং শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা ও মেধা বিকাশের দৃঢ় প্রত্যয় নিয়ে গঠিত রাজধানী ঢাকার সর্ববৃহৎ বেসরকারি বৃত্তিপ্রকল্প ‘দ্যা স্কলারস ফোরাম’ এর-২০২১ সালে অনুষ্ঠিত অনলাইন পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

রোববার সকাল ১১টায় প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ ফল প্রকাশ করা হয়।

শিক্ষামূলক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটির পরিচালক ইঞ্জিনিয়ার আবুল খায়েরের সভাপতিত্বে এবং সদস্য সচিব মু. আরিফ হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফোরামের নির্বাহী সদস্য মুমিনুল ইসলাম, অহিদুল ইসলাম ও আবদুল হাদি চৌধুরী প্রমুখ।

ফোরামের পরিচালক ইঞ্জিনিয়ার আবুল খায়ের বলেন, 'দ্যা স্কলারস ফোরাম' প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার্থীদের মেধার বিকাশ ও আধুনিকতার সাথে প্রতিযোগী করে, শিক্ষিত জাতি ও আদর্শ সমাজ গঠনের লক্ষ্যে, মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রকল্পসহ নানামুখী সৃজনশীল কার্যক্রম নিরলসভাবে পরিচালনা করে আসছে। করোনাকালীন পরিস্থিতিতে যেখানে শিক্ষাব্যবস্থায় স্থবিরতা বিরাজ করছিল, সেখানে 'দ্যা স্কলারস ফোরাম' মেধাবী শিক্ষার্থীদের কল্যাণে একটি চ্যালেঞ্জ গ্রহণের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে এর কর্যক্রম পরিচালনার সিদ্ধান্ত নেয়।

তিনি আরো বলেন, আমরা আশাবাদী এর মাধ্যমে শিক্ষাব্যবস্থায় কিছুটা হলেও প্রাণ ফিরে পেয়েছে। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের মধ্য দিয়ে মেধাবী শিক্ষার্থীরা জ্ঞানের ভুবনে কৃতিত্ব অর্জনের মাধ্যমে দেশ ও জাতির সেবায় এগিয়ে আসতে সক্ষম হবে।

উল্লেখ্য, To lead the world be a scholar এই স্লোগানকে সামনে রেখে ১৯৯৫ সালে ‘দ্যা স্কলারস ফোরাম’ আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠালগ্ন থেকে প্রতি বছর বৃত্তি পরীক্ষাসহ নানা শিক্ষামূলক কর্মসূচির আয়োজন করে আসছে সংস্থাটি।

ফলাফল :
স্কুল (রোল)
• ট্যালেন্টপুল : ৪১১০০৮, ৫১১০১৯, ৫১২০০৪, ৮১১০৩২, ১০১১০৩০।
• ২য় গ্রেড : ৪১২০০৫, ৪১১০০৭, ৫১১০৪৩, ৫১১০১৩, ৬১১০১২, ৬১১০১৭, ৭১১০৪০, ৮১২০০৩, ৮১১০৩১, ৯১১০২৩, ৯১১০০৯, ১০১২০০২, ১০১১০২০।
• সাধারণ গ্রেড : ৩১১০০১, ৩১১০১০, ৩১১০০৮, ৪১২০০৩, ৪১১০১৮, ৫১১০১১, ৫১১০২০, ৫১২০১৫, ৫১২০১০, ৬১১০০৬, ৭১১০১১, ৭১১০০৮, ৭১১০২৭, ৭১১০২৪, ৭১২০১০, ৭১১০২৫, ৭১২০১১, ৮১১০১০, ৮১১০৩৭, ৮১১০১৭, ৯১১০২৯, ৯১২০১১, ৯১১০৩৭, ১০১১০২২, ১০১২০০৯।

মাদরাসা (রোল)
• ট্যালেন্টপুল : ৩২১০০৯, ৫২১০১৫, ৭২২০০৪।
• ২য় গ্রেড : ৩২১০০২, ৫২১০০৭, ৫২১০২৭, ৭২১০০৫, ৮২১০০৮।
• সাধারণ গ্রেড : ৩২১০০১, ৩২১০০৩, ৩২১০১৪, ৪২২০০৩, ৪২২০০১, ৫২২০১৮, ৫২২০১১, ৫২২০১২, ৫২১০১৭, ৬২১০০৬, ৭২১০০৬, ৮২১০০৭, ৯২২০০৬।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল