২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জমাদিউস সানি ১৪৪৩
`

জাবিতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় শিক্ষকদের দোয়া


সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম ও ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ইউট্যাব)।

শুক্রবাব বাদ জুমা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কমিউনিটি মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সাবেক এমপি ডা: দেওয়ান মো: সালাউদ্দিন বাবু (ভার্চুয়ালি), জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক ড. সৈয়দ মোহাম্মদ কামরুল আহসান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আহসান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অধ্যাপক সোহেল রানা, অধ্যাপক নুরুল ইসলাম, অধ্যাপক জামাল উদ্দিন, অধ্যাপক মাসুম শাহরিয়ার, অধ্যাপক এ এস এম মোস্তাফিজুর রহমান ও ড. বোরহান উদ্দিনসহ সহস্রাধিক জাতীয়তাবাদী শিক্ষক কর্মকর্তা-কর্মচারীগণ। দোয়া মাহফিলে শরিক হয়ে মুসল্লিরা বেগম জিয়ার আশু রোগমুক্তির জন্য মহান আল্লাহর কাছে প্রার্থনা করেছেন।

এ বিষয়ে জাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুল আহসান বলেন, ‘খালেদা জিয়ার বর্তমান ক্রিটিক্যাল সময়ে অন্য কোনো কিছু বিবেচনায় না এনে, একজন সিনিয়র সিটিজেন হিসেবে চিকিৎসা পাওয়ার অধিকারের জায়গাটিকে সামনে রেখে সরকারের যথাযথ ও মানবিক সিদ্ধান্ত গ্রহণ করা উচিত। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি দেয়া উচিত। আশা করি, গোটা দেশবাসীর সাথে সুর মিলিয়ে সরকারের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা সঠিক সিদ্ধান্ত গ্রহণ করবেন। এতে করে ভবিষ্যতের রাজনীতি একটি সঠিক ধারায় পরিচালিত হবার দিগন্ত উন্মোচিত হবে।’

বেগম জিয়ার রোগমুক্তি কামনায় শুক্রবার রাতে দেড় শতাধিক এতিম ও আলেমের জন্য খাবার বিতরণ করা হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ


premium cement