১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে স্নাতক ভর্তি পরীক্ষা শনিবার

-

দেশের সকল কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষের গুচ্ছ পদ্ধতিতে স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষা দ্বিতীয়বারের মতো শনিবার (২৭ নভেম্বর) থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বশেমুরকৃবি জনসংযোগ বিভাগের উপ রেজিস্ট্রারমোঃ মজনু মিয়া বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের নেতৃত্বে দেশের ৭টি কৃষি-কৃষি প্রাধান্য বিশ্ববিদ্যালয়সমূহের ভর্তি পরীক্ষা শনিবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এক ঘণ্টাব্যাপী একযোগে অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সফল করার জন্য সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়সমূহ যথা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রসমূহে ইতোমধ্যে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. মো: গিয়াসউদ্দীন মিয়া পরীক্ষা কার্যক্রম সুষ্ঠুভাবে সফল করতে সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষার্থী ও তাদের অভিভাবকগণ, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ ও গণমাধ্যমকর্মীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।


আরো সংবাদ



premium cement