১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ষষ্ঠ- নবম শ্রেণি পর্যন্ত ২১ তম সপ্তাহের আ্যসাইনমেন্ট বিতরণ

ষষ্ঠ- নবম শ্রেণি পর্যন্ত ২১ তম সপ্তাহের আ্যসাইনমেন্ট বিতরণ - ছবি - সংগৃহীত

ষষ্ঠ থেকে নবম শ্রেণি পর্যন্ত ২১ তম সপ্তাহের আ্যসাইনমেন্ট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১৯ অক্টোবর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের (মাউশি) পরিচালক (মাধ্যমিক) অধ্যাপক মোহাম্মদ বেলাল হোসাইন স্বাক্ষরিত এক নির্দেশনায় এ তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, কভিড-১৯ পরিস্থিতিতে শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনায় জাতীয় পাঠ্যপুস্তক বোর্ডের প্রণীত ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের জন্য ২০২১ শিক্ষাবর্ষের পাঠ্যসূচির আলোকে নির্ধারিত গ্রিড অনুযায়ী ২১ তম সপ্তাহের আ্যসাইনমেন্ট বিতরণ করা হয়।

নির্দেশনায় বলা হয়, বিতরণ করা আ্যসাইনমেন্ট সব শিক্ষার্থীদের দেয়া ও জমা নেয়ার ক্ষেত্রে স্বাস্থ্য বিধি সংক্রান্ত বিধিনিষেধ যথাযথ অনুসরণ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেয়া হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল