২৬ জানুয়ারি ২০২২
`

ষষ্ঠ- নবম শ্রেণি পর্যন্ত ২১ তম সপ্তাহের আ্যসাইনমেন্ট বিতরণ

ষষ্ঠ- নবম শ্রেণি পর্যন্ত ২১ তম সপ্তাহের আ্যসাইনমেন্ট বিতরণ - ছবি - সংগৃহীত

ষষ্ঠ থেকে নবম শ্রেণি পর্যন্ত ২১ তম সপ্তাহের আ্যসাইনমেন্ট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১৯ অক্টোবর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের (মাউশি) পরিচালক (মাধ্যমিক) অধ্যাপক মোহাম্মদ বেলাল হোসাইন স্বাক্ষরিত এক নির্দেশনায় এ তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, কভিড-১৯ পরিস্থিতিতে শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনায় জাতীয় পাঠ্যপুস্তক বোর্ডের প্রণীত ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের জন্য ২০২১ শিক্ষাবর্ষের পাঠ্যসূচির আলোকে নির্ধারিত গ্রিড অনুযায়ী ২১ তম সপ্তাহের আ্যসাইনমেন্ট বিতরণ করা হয়।

নির্দেশনায় বলা হয়, বিতরণ করা আ্যসাইনমেন্ট সব শিক্ষার্থীদের দেয়া ও জমা নেয়ার ক্ষেত্রে স্বাস্থ্য বিধি সংক্রান্ত বিধিনিষেধ যথাযথ অনুসরণ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেয়া হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
বৈশ্বিক প্রবৃদ্ধির পূর্বাভাস আরো হ্রাস করলো আইএমএফ বাংলাদেশ-রাশিয়া অংশীদারিত্ব দুই দেশের অভিন্ন স্বার্থ পূরণ করে : সের্গেই লাভরভ কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা পুতিনের পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করা হবে : বাইডেনের হুমকি ট্রেনের ধাক্কায় ৩ শ্রমিক নিহত আরো একবার ওমিক্রনের তাণ্ডব দেখল বিশ্ব আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শাবিপ্রবির শিক্ষার্থীদের ২৪ বছর পরে পূর্ণ শক্তি নিয়েই পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া দক্ষিণ চীন সাগরে গিয়ে মার্কিন এফ-৩৫ বিধ্বস্ত বাড়ি ছাড়া নবাবগঞ্জের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা ডাচদের হোয়াইটওয়াশ করল আফগানরা

সকল