২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শিক্ষার্থীদের টিকা গ্রহণে তথ্য দেয়ার নির্দেশনা মাউশি’র

শিক্ষার্থীদের টিকা গ্রহণে তথ্য দেয়ার নির্দেশনা মাউশি’র -

ঢাকা মহানগর ছাড়া সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে সরকার।

আগামী ২৩ অক্টোবরের মধ্যে শিক্ষার্থীদের নির্দিষ্ট ছক পূরণ করে সংশ্লিষ্ট উপজেলা বা থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার ই-মেইলে পাঠাতে নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি)।

গতকাল রোববার মাউশির মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো: গোলাম ফারুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে মাউশি’র আওতাধীন (ঢাকা মহানগরী ছাড়া) এসব শিক্ষার্থীদের ছক অনুযায়ী তথ্য Excel সিটে পূরণ করে উপজেলা/থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার ই-মেইল ঠিকানায় পাঠাতে নির্দেশনা দেয়া হয়েছে।

উপজেলা/থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের তা আগামী ২৫ অক্টোবরের মধ্যে জেলা শিক্ষা কর্মকর্তার ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে।

সংশ্লিষ্ট জেলা শিক্ষা কর্মকর্তাদের ২৭ অক্টোবরের মধ্যে addshesecondary2@gmail.com ই-মেইল ঠিকানায় ওই নির্দিষ্ট সিটে পূরণ করে তথ্য পাঠাতে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, তথ্যগুলো ইংরেজিতে এবং সংযুক্ত নিদিষ্ট ফাইলে পূরণ করে পাঠাতে হবে। বিষয়টি অতি জরুরি উল্লেখ করে তথ্য ছকে ১৭ ডিজিটের জন্ম নিবন্ধন নম্বর, নাম, প্রতিষ্ঠানের নাম, প্রতিষ্ঠানের কোড, জন্ম তারিখ ও অভিভাবকের মোবাইল নম্বর দিতে বলা হয়েছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল