২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

স্কুলশিক্ষার্থীদের টিকা দেয়া শুরু

মানিকগঞ্জে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। - ছবি : সংগৃহীত

সারাদেশে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলকভাবে করোনাভাইরাসের টিকা দেয়া শুরু হয়েছে। বৃহস্পতিবার স্কুলশিক্ষার্থীদের মধ্যে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

দুপুর সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জে কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে মন্ত্রী এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় ১২ থেকে ১৭ বছর বয়সিদের টিকা প্রয়োগ শুরু হয়। তাদের দেয়া হচ্ছে ফাইজারের টিকা।

সূত্র জা‌নি‌য়ে‌ছে, মা‌নিকগঞ্জের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে ১০ জন, কর্ণেল মালেক উচ্চ বিদ্যালয় থেকে ১০ জন, এস কে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫০ জন ও মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের ৫০ জনসহ মোট ১২০ জনকে ক‌রোনার টিকা দেয়া হবে। টিকা দেয়া শেষে তা‌দের‌কে ৭ থেকে ১৪ দিনের পর্যবেক্ষণে রাখা হ‌বে।

মানিকগঞ্জ সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র আদনান আজাদকে দিয়ে স্কুলগামী শিক্ষার্থীদের পরীক্ষামূলক করোনাভাইরাসের টিকা প্রয়োগ কার্যক্রম শুরু হয়।

১২ থেকে ১৭ বছরের ১ কো‌টি শিশুকে ফাইজারের টিকা দেয়ার লক্ষ্য নির্ধারণ করেছে সরকার।


আরো সংবাদ



premium cement
বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ

সকল