২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ডুয়েটে সশরীরে ভর্তি পরীক্ষা শুরু বুধবার

- ছবি : সংগৃহীত

গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) ২০২০-২০২১ শিক্ষাবর্ষের বিএসসি ইঞ্জিনিয়ারিং ও বি. আর্ক প্রোগ্রামের প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা সশরীরে শুরু হচ্ছে বুধবার। সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের কর্মকর্তা মো: জিয়াউল হক এ তথ্য জানিয়েছেন।

ডুয়েট কর্তৃপক্ষ জানিয়েছে, ২৯ ও ৩০ সেপ্টেম্বর (বুধবার ও বৃহস্পতিবার) যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে ভর্তি পরীক্ষা সশরীরে অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে ২৯ সেপ্টেম্বর পুরকৌশল বিভাগ, কেমিক্যাল অ্যান্ড ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগ, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগ এবং ম্যাটেরিয়াল্স অ্যান্ড মেটালার্জিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরদিন ৩০ সেপ্টেম্বর যন্ত্রকৌশল বিভাগ, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ, স্থাপত্য বিভাগ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কর্তৃপক্ষ জানিয়েছে, ভর্তিবিষয়ক যেকোনো তথ্য ডুয়েটের http://admission.duetbd.org -এই ওয়েবসাইটে পাওয়া যাবে।


আরো সংবাদ



premium cement
কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত

সকল