২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : মাউশি মহাপরিচালক

উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে : মাউশি মহাপরিচালক -

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো: গোলাম ফারুক বলেছেন, শিগগিরই উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের করোনার টিকার আওতায় আনা হবে। এ বিষয়ে আমরা প্রস্তুতি নিচ্ছি।

সরকারি বরিশাল কলেজ মিলনায়তনে শুক্রবার রাত ৮টার দিকে শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচ্ছন্নতা স্বাস্থ্যবিধি মেনে শ্রেণী কার্যক্রম পরিচালনা ও অ্যাসাইনমেন্ট বিষয়ক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মাউশি মহাপরিচালক বলেন, ‘শিক্ষা কার্যক্রম শুরু করা হয়েছে। তবে আবারো যদি করোনা সংক্রমণ বৃদ্ধি পায় তবে পূর্বের ন্যায় অ্যাসাইমেন্টের মাধ্যমে শিক্ষার্থীদের পরীক্ষা মূল্যায়ন করা হবে।’

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর বরিশাল অঞ্চলের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর বরিশাল অঞ্চলের পরিচালক প্রফেসর মোয়াজ্জেম হোসেন সভাপতিত্বে বরিশাল জেলা শিক্ষা কর্মকর্তা মো: আনোয়ার হোসেনসহ সকল সরকারি কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও একাডেমিক সুপারভাইজাররা সভায় উপস্থিত ছিলেন।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল