১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন ট্রেজারার প্রফেসর আবদুস সালাম

- ছবি- সংগৃহীত

জাতীয় বিশ্ববিদ্যালয়ে নতুন ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর আবদুস সালাম হাওলাদার। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ ট্রেজারার নিয়োগের এই প্রজ্ঞাপন জারি করেছে।

এতে বলা হয়েছে, রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে জাতীয় বিশ্ববিদ্যালয় আইন, ১৯৯২-এর ১৪ (১) ধারা অনুযায়ী প্রফেসর আবদুস সালাম হাওলাদারকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর পরিচালক (ভারপ্রাপ্ত) মো: ফয়জুল করিম জানান, প্রফেসর আবদুস সালাম হাওলাদার দীর্ঘ ৩১ বছরের শিক্ষকতা জীবনে শিক্ষা প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব ছিলেন। ঢাকার মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ ও টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ ছিলেন। বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজ, জগন্নাথ কলেজসহ বিভিন্ন কলেজে শিক্ষকতা পেশায় নিযুক্ত ছিলেন। প্রফেসর আবদুস সালাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স কমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট, সিন্ডিকেট ও অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

নবনিযুক্ত ট্রেজারার বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডির নগর কার্যালয়ে যোগদান করেন। এ সময় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: মশিউর রহমান নতুন ট্রেজারারকে স্বাগত ও অভিনন্দন জানান।


আরো সংবাদ



premium cement
কুবিতে‘বেআইনিভাবে' ডিন নিয়োগের প্রতিবাদে সিন্ডিকেট সদস্যের পদত্যাগ জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল

সকল