২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বুয়েট ভর্তি পরীক্ষা : আবেদনের সময়সীমা বাড়ল

বুয়েট ভর্তি পরীক্ষার আবেদনের সময়সীমা বাড়ানো হয়েছে। - ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) ২০২০-২১ স্নাতক প্রোগ্রামে আবেদনের শেষ সময়সীমা ২৪ এপ্রিলের পরিবর্তে ৩ মে পর্যন্ত বাড়িয়েছে।

এখন প্রার্থীরা বুয়েটে ভর্তি পরীক্ষার জন্য ৩ মে বেলা ৩টা পর্যন্ত আবেদন জমা দিতে পারবেন।

শনিবার ভর্তি কমিটির জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়। কমিটির চেয়ারম্যান এবং আর্কিটেকচার অ্যান্ড প্ল্যানিং ফ্যাকাল্টির ডিন অধ্যাপক ড. খন্দকার সাব্বির আহমেদ ইউএনবিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুয়েট জানায়, ভর্তি প্রার্থীদের প্রাথমিক বাছাই পরীক্ষার জন্য বসতে হবে। এরপর সেখান থেকে নির্বাচিত প্রার্থীরা ১০ জুন চূড়ান্ত পরীক্ষার জন্য মনোনীত হবেন।

৩১ মে এবং ১ জুন অনুষ্ঠিতব্য প্রাথমিক ভর্তি পরীক্ষার যোগ্যদের তালিকা প্রকাশিত হবে ৫ মে। চূড়ান্ত পরীক্ষার জন্য ৫ জুন একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

সকল