১৮ এপ্রিল ২০২১
`

যাত্রাবাড়ী জামেয়া রাহমানিয়া দারুল ইসলামের খতমে বোখারী ১২ মার্চ

-

দেশের প্রসিদ্ধ দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান যাত্রাবাড়ী জামেয়া রাহমানিয়া দারুল ইসলাম মাদরাসার খতমে বোখারী ও সমাপনী অনুষ্ঠান আগামী ১২ মার্চ শুক্রবার বাদ মাগরিব কাজলা বিশ্বরোড জামে মসজিদে অনুষ্ঠিত হবে। ওই মাদরাসা থেকে প্রকাশিত এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

মাদরাসার অধ্যক্ষ শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফি রহ.- এর বিশিষ্ট খলিফা ও হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর ঢাকা মহানগরীর সহকারী অর্থসম্পাদক মুফতি ওযায়ের আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি থাকবেন কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়ার (বেফাক) সাবেক মহাপরিচালক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী।

প্রধান আলোচক থাকবেন রাজধানীর সায়িন্সল্যাব বাইতুল মামুর জামে মসজিদের খতিব ও প্রসিদ্ধ বক্তা মাওলানা হাসান জামিল। বিশেষ অতিথি থাকবেন শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফী রহ.-এর খলিফা মাওলানা ফজলুর রহমান। আল্লামা শাহ আহমদ শফি রহ.- এর খলিফা গাউসিয়া সুপারমার্কেট জামে মসজিদের খতিব মুফতি আবদুল্লাহ ইয়াহইয়া এবং মোহাম্মদপুর বাইতুল ফালাহ জামে মসজিদের খতিব মাওলানা আবদুল আউয়ালসহ দেশবরেণ্য অনেক ওলামায়ে কেরাম ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

মাদরাসার অধ্যক্ষ শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফি রহ.-এর খলিফা ও হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর ঢাকা মহানগরীর সহকারী অর্থসম্পাদক মুফতি ওযায়ের আমীন মাহফিল সফল করার জন্য সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমান ভাইদের প্রতি আহ্বান জানিয়েছেন।



আরো সংবাদ