২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পরীক্ষার দাবিতে জাতীয় বিশ্ববিদ্যালয় গেটে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

পরীক্ষার দাবিতে জাতীয় বিশ্ববিদ্যালয় গেটে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ - ছবি : নয়া দিগন্ত

জাতীয় বিশ্ববিদ্যালয় ঘোষিত নতুন পরীক্ষার সময়সূচি বাতিল, অনার্স চতুর্থ বর্ষের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা গ্রহণ এবং ডিগ্রি ও মাস্টার্স পরীক্ষা মার্চের মধ্যে অনুষ্ঠানের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রোববার বেলা ১১টার দিকে গাজীপুরস্থ জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক আটকে রেখে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে সাধারণ শিক্ষার্থীরা।

বাংলাদেশব্যাপী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীবৃন্দের উদ্যোগে বিভিন্ন কলেজের শতাধিক শিক্ষার্থী এতে অংশ গ্রহণ করে। এ সময় শিক্ষার্থীরা মার্চের মধ্যে পরীক্ষা গ্রহণের দাবি জানান। পরীক্ষার ব্যাপারে কোনো ইতিবাচক সিন্ধান্ত না আসা পর্যন্ত তাদের দাবি থেকে সরে আসবে না বলে আন্দোলনরত শিক্ষার্থীরা জানান। জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা রাক্ষায় পুলিশ ও আনসার সদস্যদের মোতায়েন রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতীয় প্রেস ক্লাব সদস্য আফতাব হোসেনের ইন্তেকাল শনিবার থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হলেন সাব্বির আহমেদ ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধানবিরোধী নয় গাজীপুরে জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ করার নিন্দা অস্ত্র মামলায় খালাস পেলেন গোল্ডেন মনির ৪২২ যাত্রী নিয়ে কুয়ালালামপুর গেল ইউএস-বাংলার এয়ারবাস মুগদায় গৃহবধূর ওপর পেট্রলবোমা নিক্ষেপ একজন গ্রেফতার চট্টগ্রামে ডিজাবিলিটি ইনক্লুসিভ ওয়ার্কফোর্স শীর্ষক কর্মশালা মেহেরপুরে মানব পাচারের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা

সকল