১০ এপ্রিল ২০২১
`

সাধারণ শিক্ষার পাশাপাশি গবেষণায়ও মনোনিবেশের আহ্বান রাষ্ট্রপতির

-

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) কতৃপক্ষকে সাধারণ শিক্ষা কার্যক্রমের সাথে সাথে গবেষণা কার্যক্রমের দিকে মনোনিবেশ করতে বলেছেন।

বিইউপি ভিসি মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান রোববার সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সৌজন্য সাক্ষাৎ কালে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার সাথে গবেষণা কার্যক্রমের উপর মনোযোগ দিন।

বৈঠক শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব মোহাম্মদ জয়নাল আবেদীন বাসসকে এ কথা বলেন।

বিইউপির সামগ্রিক কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে রাষ্ট্রপতি বলেন, বিইউপি ইতোমধ্যে তার বিভিন্ন কার্যক্রমের জন্য সুনাম অর্জন করেছে, যার মধ্যে রয়েছে শিক্ষা এবং শিক্ষার অনুকূল পরিবেশ বজায় রাখা।

বৈঠকে বিশ্ববিদ্যালয়ের আচার্য আবদুল হামিদকে বিইউপির একাডেমিক ও উন্নয়ন কার্যক্রম সম্পর্কে অবহিত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম যথাযথভাবে পরিচালনায় রাষ্ট্রপতির সহযোগিতা ও নির্দেশনা চাওয়ায় রাষ্ট্রপতি ভিসিকে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ এসময় উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৪)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৪৬)