২৫ জানুয়ারি ২০২১
`

ঢাকা ও সিলেট শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ

ঢাকা ও সিলেট শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ - ছবি : সংগৃহীত

ঢাকা ও সিলেট শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদকে ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান এবং সিলেট বোর্ডের চেয়ারম্যান হয়েছেন সরকারি তিতুমীর কলেজের পদার্থবিদ্যার অধ্যাপক ড. রমা বিজয় সরকার। অপর আদেশে ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হককে বরিশাল বিএম কলেজের অধ্যক্ষ নিয়োগ দেয়া হয়।

বুধবার এই আদেশ জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

আলাদা আদেশে বলা হয়েছে, নিজ বেতনক্রম অনুযায়ী তারা বেতন-ভাতা গ্রহণ এবং পদ সংশ্লিষ্ট ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন। বোর্ড কর্তৃপক্ষ বিনা ভাড়ায় বাসস্থানের ব্যবস্থা করলে তিনি কোনো বাড়িভাড়া ভাতা গ্রহণ করতে পারবেন না। সরকারি বাসায় বসবাস করলে বাড়িভাড়াসহ যাবতীয় সরকারি পাওনা নিজ দায়িত্বে ট্রেজারি চালানের মাধ্যমে সংশ্লিষ্ট খাতে জমা দেবেন।



আরো সংবাদ


আসন্ন বাজেটের জন্য একগুচ্ছ প্রস্তাব আইবিএফবির বিশ্বে শান্তি ফিরিয়ে আনতে মাইজভাণ্ডারীর দর্শনই হতে পারে নিয়ামক শক্তি : সাইফুদ্দীন আহমদ আল-হাসানী সাবেক শিক্ষক নুরুলের মৃত্যুতে রাজশাহী মহানগর জামায়াতের শোক গণতন্ত্র প্রতিষ্ঠায় ৬৯’র মতো গণ-অভ্যুত্থান প্রয়োজন : জাগপা তিন বিষয়ে প্রমোশনের দাবিতে সাত কলেজের শিক্ষার্থীদের অনশন পি কে হালদারের আরো দুই সহযোগী গ্রেফতার সরকারের দুর্নীতি-লুটপাট থেকে জনদৃষ্টি ভিন্ন দিকে নিতে অপপ্রচার : জামায়াত প্রতিরক্ষা খাতের পেনশন সহজীকরণে নতুন কার্যালয় উদ্বোধন বাবুল চিশতী ও ছেলে রাশেদুল চিশতী গ্রেফতার গাজীপুরে কর্মচারীকে ধর্ষণের অভিযোগে কারখানার মালিক গ্রেফতার কমলাপুরে পোশাক কারখানায় আগুন

সকল