২৬ ফেব্রুয়ারি ২০২১
`

কলেজ প্রতিষ্ঠার দাবীতে ফিজিও থেরাপিস্টদের মানববন্ধন

কলেজ প্রতিষ্ঠার দাবীতে ফিজিও থেরাপিস্টদের মানববন্ধন - ছবি : নয়া দিগন্ত

ফিজিওথেরাপি কলেজ প্রতিষ্ঠা, সরকারী নিয়োগ, ইন্টার্ণ ভাতা চালুসহ ৭ দফা দাবীতে বাংলাদেশ ফিজিওথেরাপি স্টুডেন্টস ইউনিয়ন (বাপসু) বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে। বক্তারা ৭ দফা দাবী বাস্তবায়নে প্রধানমন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বক্তারা বলেন, দেশের ২ কোটি মানুষের প্রয়োজনে ফিজিওথেরাপি কলেজ, ফিজিওথেরাপি বিভাগ ও পদ নিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর নিরর্দেশনা বাস্তবায়নেরও দাবি করেন তারা। তাদের দাবী বাস্তবায়ন না হলে রাজপথে বড় কর্মসূচীর ঘোষণা দেয়া হবে বলে মানববন্ধনে বক্ত্রাা জানান। শতাধিক শিক্ষার্থী এবং পেশাজীবীর উপস্থিতিতে বক্তব্য রাখেন ডা. দলিলুর রহমান, ডা. ফরিদ উদ্দীন, ডা: প্রদীপ কুমার সাহা, ডা: আরিফ জুবায়ের, ডা: ইশরাত জাহান, ডা: জগলুল হাই রাসেল, ডা: নাসিরসহ, বাপস’র আহ্বায়ক নুজাইম খান প্রান্ত, বাপসু’র প্রচার সম্পাদক সালাহউদ্দিন মুন প্রমুখ।

মানববন্ধনের পর প্রেসক্লাব থেকে সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদানের উদ্দেশ্যে মিছিলসহ রওয়ানা দিলে সচিবালয়ের পাশের রাস্তায় পুলিশ বাধা দেয়। পরে পুলিশের সহায়তায় বাপসু'র আহবায়ক নুজাইম খান প্রান্তের নেতৃত্বে চার সদস্যদের প্রতিনিধি দল স্বাস্থ্যমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করে।



আরো সংবাদ


বান্দরবানে ভাল্লুকের আক্রমণে আহত ৩ লেখক মুশতাককে নির্যাতন করে হত্যা করা হয়েছে : মির্জা ফখরুল এবার চীনের উইঘুর নীতিকে গণহত্যা বললো নেদারল্যান্ড মুক্তিযোদ্ধার তালিকা থেকে নাম বাদ, শোকেই মৃত্যু ষড়যন্ত্রকারীরা সব সময় সক্রিয় : স্বরাষ্ট্র মন্ত্রী জনসন এন্ড জনসনের ভ্যাকসিনের অনুমোদন দিয়েছে যুক্তরাষ্ট্র দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে : প্রধানমন্ত্রী লেখক মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগ মোড় অবরোধ শ্রীলঙ্কায় ইমরান খানের সফর, তুলে নেয়া হলো লাশ দাফনের নিষেধাজ্ঞা খুলনায় বিএনপি সামাবেশের আগে ১৮ রুটের বাস বন্ধ হাইতিতে কারাগার ভেঙে আসামিদের পলায়ন, গুলিতে জেল পরিচালকসহ বেশ কয়েকজন নিহত

সকল