২৮ অক্টোবর ২০২০

একাদশ শ্রেণির ক্লাস অনলাইনে শুরু ৪ অক্টোবর

একাদশ শ্রেণির ক্লাস অনলাইনে শুরু ৪ অক্টোবর - ছবি : সংগৃহীত

চলতি ২০২০-২১ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির ক্লাস আগামী ৪ অক্টোবর থেকে অনলাইনে শুরু হবে। একাদশ শ্রেণির শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম চালিয়ে নেয়ার জন্য এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আন্তশিক্ষা বোর্ড সমন্বয় উপকমিটি এ বিষয়ে একটি আদেশ জারি করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ক্লাস শুরুর বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার নির্দেশ দিয়েছে।

এদিকে অপর এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৪ অক্টোবর সকাল ১০টায় শিক্ষামন্ত্রী দীপু মনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনলাইন ক্লাসের উদ্বোধন করবেন। ঢাকা কলেজে আয়োজিত এ অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান গত ১৬ মার্চ বন্ধ হয়ে যায়। পরে কয়েক দফায় বন্ধের সময় বাড়ানো হয় এবং সর্বশেষ বৃহস্পতিবার সরকার এক সিদ্ধান্তে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো আগামী ৩১ অক্টোবর পর্যন্ত বন্ধ রাখার তথ্য জানিয়েছে।

সূত্র : এনটিভি


আরো সংবাদ

মাগুরায় সাকিবের জন্য আনন্দ-উল্লাস বিসিবি টি-টুয়েন্টি টুর্নামেন্টের নাম হবে ‘বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ’ ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন চায়ের দোকানি রায়পুরায় ধানক্ষেত থেকে বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি পটিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত ছাত্রীকে গণধর্ষণ : অবশেষে গ্রেফতার দেখানো হলো এএসআই রাহেনুলকে বিতর্কিত ফরাসি পত্রিকা শার্লি এবদু’র বিরুদ্ধে ব্যবস্থা নেবে তুরস্ক ভিডিও গান দেখানোর প্রলোভনে শিশুকে গণধর্ষণ, গ্রেফতার ২ র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান

সকল