২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের বরণ

এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের বরণ - ছবি : নয়া দিগন্ত

এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে খুলনার রূপসা উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদল। আজ বিকেলে এক অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মাঝে ফুল ও মিষ্টি বিতরণ করার মধ্য দিয়ে বরণ করে নেয়া হয়।
অনুষ্ঠান আয়োজনের জন্য সার্বিকভাবে সহযোগিতা করেন যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক সভাপতি পারভেজ মল্লিক।

আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রুপসা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছাব্বির খান। এ সময় উত্তীর্ণ শিক্ষার্থীদের ফুলেল শুভেচছা ও মিষ্টিমুখ করিয়ে বরণ করে নেন খুলনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু। এছাড়াও উপস্থিত ছিলেন খুলনা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি কামরান হাছান, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি জুলকারনাইন, বঙ্গবন্ধু কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর লস্কর, রুপসা থানা ছাত্র দলের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ রানা, জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম খুলনা জেলা শাখার সদস্য সচিব মোল্লা পারভেজ রনি, জেলা ছাত্র দলের যুগ্ম সম্পাদক আজিজুর রহমান, মহানগর ছাত্র দলের সহ-সভাপতি জহিরুল হাসান শাকিল, বঙ্গবন্ধু কলেজ ছাত্র দলের সাবেক আহবায়ক লালিম মোল্লা, রুপসা উপজেলা ছাত্র দলের সদস্য সচিব ইসরায়েলসহ সদ্য উত্তীর্ণ রুপসা উপজেলার মেধাবী ছাত্র- ছাত্রী ও সন্মানিত অভিভাবকবৃন্দ।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে পারভেজ মল্লিক কৃতি শিক্ষার্থীদের বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, ইতিহাস বিকৃতির যে মহোৎসব চলছে তার মধ্যে থেকে তোমরা প্রকৃত ইতিহাস জানার চেষ্টা করবে এবং ভবিষ্যতেও এই কৃতিত্বের ধারা সমুন্নত রাখবে।


আরো সংবাদ



premium cement