২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে শিক্ষকদের

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে শিক্ষকদের - ছবি : সংগৃহীত

দেশে করোনাভাইরাস পরিস্থিতিতে ঈদুল ফিতরের সরকারি ছুটিতে শিক্ষক-কর্মচারী ও মাঠ পর্যায়ের শিক্ষা কর্মকর্তারা কর্মস্থল ত্যাগ করতে পারবেন না। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ নির্দেশনা সব জেলা ও উপজেলা শিক্ষা কর্মকর্তা, আঞ্চলিক পরিচালক, উপ-পরিচালক ও সব স্কুল-কলেজের প্রধানদের পাঠানো হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতর থেকে এ নির্দেশনা জারি করা হয়েছে।

মাউশির মহাপরিচালক অধ্যাপক সৈয়দ মো. গোলাম ফারুক স্বাক্ষরিত নির্দেশনায় বলা হয়, করোনাভাইরাসের বিস্তার রোধকল্পে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ও এর আওতাধীন সকল দপ্তর ও শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা আসন্ন ঈদের ছুটিতে কর্মস্থল ত্যাগ করতে পারবেন না। বর্তমান অবস্থানরত স্থানে থেকে নিজ নিজ দায়িত্ব করতে হবে।

এ নির্দেশনা কার্যকর করতে সকল দপ্তর ও প্রতিষ্ঠান প্রধান, নিয়ন্ত্রণকারী কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল