৩০ মে ২০২০

ঢাবি ক্যাম্পাস সংলগ্ন এলাকায় ছাত্রদলের হাত ধোয়ার বেসিন স্থাপন

জিয়াউর রহমান ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন তিন নেতার মাজার মসজিদ এবং নীলক্ষেত সিটি কর্পোরেশন মার্কেটে হাত ধোয়ার বেসিন স্থাপন করেছে শাখা ছাত্রদল।

আজ মঙ্গলবার সকালে তিন নেতার মাজার মসজিদ প্রাঙ্গণে স্থাপিত বেসিনে হাত ধোয়ার মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাদা দলের আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম। এরপর দুপুরে নীলক্ষেত সিটি কর্পোরেশন মার্কেট প্রাঙ্গণে স্থাপিত বেসিন উদ্বোধন করেন ঢাবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ও সাদা দলের সাবেক যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক ড. মোঃ সিদ্দিকুর রহমান।

এছাড়া এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম রাকিব এবং সদস্য সচিব মোঃ আমান উল্লাহ আমান, জিয়াউর রহমান ফাউন্ডেশনের ওয়ার্কিং বডি মেম্বার প্রকৌশলী মোঃ মাহবুব আলম প্রমুখ।

ঢাবি ছাত্রদল নেতৃবৃন্দ জানান, তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সহযোগিতা পেলে ক্যাম্পাসের প্রতিটি পয়েন্টে বেসিন স্থাপন করতে ইচ্ছুক। যাতে ক্যাম্পাসে করোনা ভাইরাস সংক্রমণ কিছুটা হলেও রোধ করা সম্ভব হয়।


আরো সংবাদ