১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রাথমিকের প্রথম সাময়িক পরীক্ষা স্থগিত

প্রাথমিকের প্রথম সাময়িক পরীক্ষা স্থগিত করা হয়েছে। - ছবি : নয়া দিগন্ত

করোনাভাইরাস পরিস্থিতির কারণে বর্তমানে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম সাময়িক পরীক্ষা স্থগিত করা হয়েছে।

আগামী ১৫ থেকে ২৪ এপ্রিল এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার সময়সূচি ছিল।

শনিবার প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক ফসিউল্লাহ বার্তা সংস্থা ইউএনবিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনাভাইরাসের কারণে ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। এ সময় সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। দেশের পরিস্থিতি ভালো হলে ছুটি শেষে কিছু দিন ক্লাস নিয়ে সময় সমন্বয় করে প্রথম সাময়িক পরীক্ষা নেয়া হবে।

তিনি জানান, ইতোমধ্যে প্রাথমিকে সংসদ টেলিভিশন ও আমাদের ওয়েব পোর্টালের মাধ্যমে পাঠদান সম্প্রচার করা হচ্ছে। বাড়িতে বসে শিক্ষার্থীরা পড়ছে। বাড়িতে বসে শিক্ষার্থীরা যাতে আরো ভালোভাবে পড়ালেখা করতে পারে সে জন্য আমরা আরো বেশ কিছু উদ্যোগ নিচ্ছি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল