০১ জুন ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত জবি শিক্ষার্থী

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র।

বিশ্ববিদ্যালয় সূত্র জানিয়েছে, গত এক সপ্তাহ ধরে ওই ছাত্রের জ্বর ও মাথা ব্যথা ছিল। গত সোমবার সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) হটলাইনে ফোন দিলে তাকে সেখানে নিয়ে যায়। পরে মঙ্গলবার পরীক্ষা শেষে তার করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে।

এ বিষয়ে জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, ওই ছাত্র ও তার পরিবারের আমরা সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছি। সে উত্তরায় তার পরিবারের সাথে আছে। বুধবার আইইডিসিআর কর্তৃপক্ষ তাকে আইসোলেশনে নিয়ে যাবে, তার পরিবারকেও হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

‘আমরা বলেছি, যে কোনো সহযোগিতায় আমাদেরকে জানানোর জন্য। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে তাকে সব ধরনের সহযোগিতা করা হবে,’ যোগ করেন তিনি।

প্রসঙ্গত, বাংলাদেশে মঙ্গলবার পর্যন্ত করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ জনে। এছাড়া দেশে নতুন করে ৪১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় মোট রোগী বেড়ে দাঁড়িয়েছে ১৬৪ জনে। ইউএনবি।


আরো সংবাদ

প্রবীণ জামায়াত নেতার ইন্তেকালে মহানগরী উত্তরের আমীরের শোক কৃষকের সমস্যা সমাধানে সরকারের প্রতি বিএনপির আহ্বান সোনারগাঁওয়ে করোনা আক্রান্ত বিএনপি নেতার মৃত্যু নীলফামারীতে করোনা রোগীর মৃত্যু যুক্তরাষ্ট্রে প্রতিবাদের ষষ্ঠ দিনেও ব্যাপক সহিংসতা আসছে ‘অর্থনৈতিক উত্তরণ ভবিষ্যৎ পথপরিক্রমা’র বাজেট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৬২ লাখ ছাড়ালো ঝাড়-ফুঁকের অজুহাতে কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগ বাজিতপুরে একই পরিবারের ৩ জনসহ আরো ৬ জন করোনায় আক্রান্ত যুক্তরাষ্ট্রে কেন কিছু প্রতিবাদ সহিংসতায় রূপ নেয় ভারতীয় সুতা আমদানি রুখতে বিটিএমএ’র অ্যান্টিডাম্পিং শুল্ক আরোপের দাবি

সকল





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu