১৪ জুলাই ২০২০

সব শিক্ষাপ্রতিষ্ঠান ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ

সব শিক্ষাপ্রতিষ্ঠান ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ - ছবি : নয়া দিগন্ত

প্রাক-প্রাথমিক থেকে সব রকমের শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। আজ মঙ্গলবার শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি-এর সভাপতিত্বে এক সভায় সিদ্ধান্ত হয়।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চশিক্ষা শিক্ষা বিভাগের সচিব মো মাহবুব হোসেন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মুনশী শাহাবুদ্দীনসহ মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাথে আলোচনা করে মন্ত্রী এ সিদ্ধান্ত জানান।

অবশ্য এর আগেই করোনার সতর্কতার জন্য ৩১ মার্চ পর্যন্ত সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতি উন্নতি না হওয়ায় এই ছুটি বাড়িয়ে ৯ এপ্রিল পর্যন্ত করা হয়েছে।

তবে লম্বা এই ছুটির মধ্যে শিক্ষার্থীদের বাসার বাইরে বের হতে নিষেধ করা হয়েছে।


আরো সংবাদ

রিজেন্ট হাসপাতালের ৭ জন কারাগারে পদ্মার পানিতে ডুবে গেছে শিবচরের ৪ ইউনিয়নের ফসল যারা পশু কুরবানীকে নিরুৎসাহিত করতে চায় তারা ইসলাম বিদ্বেষী মতলবাজ : খেলাফত মজলিস মাদারীপুরের নবাগত জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সাথে সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময় ফরিদপুরের সাদ পরিবহনের বাস চলাচলকে কেন্দ্র করে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন আন্তর্জাতিক ক্রিকেটের স্বার্থ ক্ষুণ্ন করছে ভারত : মানি আয়া সোফিয়া নিয়ে এরদোগানের ঘোষণায় ‘ভীষণ কষ্টে’ পোপ ফ্রান্সিস কুরবানীর চামড়ার মূল্য নূন্যতম ২ হাজার টাকা করার দাবি ইত্তেফাকুল মুসলিমীনের করোনা পরবর্তী চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত হচ্ছে সরকার: পলক খুলনায় রাষ্ট্রায়ত্ত ৮ জুটমিল শ্রমিকদের ৪ সপ্তাহের মজুরী প্রদান রাজবাড়ীতে নতুন করে ৩০জন করোনা পজিটিভ

সকল