৩০ সেপ্টেম্বর ২০২০

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্থগিত


আর্থিক ক্ষমতা না থাকায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্থগিত করছে কর্তৃপক্ষ। রোববার বিশ্ববিদ্যালয়ের সকল কমিটির সমন্বয়ে এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডিন অধ্যাপক ড. মুহসীন উদ্দীন জানান, ভর্তি পরীক্ষা চালাতে হলে বিশ্ববিদ্যালয়ে আর্থিক ক্ষমতাধর ব্যক্তি দরকার। কিন্তু বিশ্ববিদ্যালয়ের আর্থিক বিষয় যারা পরিচালনা করে থাকেন তাদের পদ ফাঁকা। যে কারণে ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এক কথায় আর্থিক ক্ষমতা না থাকায় ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। যেদিন আর্থিক ক্ষমতা পাওয়া যাবে সেদিন সিদ্ধান্ত গ্রহণ করা হবে কবে নাগাদ ভর্তি পরীক্ষা হবে।

এ ব্যাপারে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি আরিফ হোসেন জানান, বিশ্ববিদ্যালয়ে উপাচার্য, ট্রেজারার না থাকায় আগামী ১৮ অক্টোবর থেকে ভর্তি পরীক্ষা শুরু করা যাচ্ছে না। উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না কবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ইউএনবি।


আরো সংবাদ

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)