২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাবির ১১তম সমাবর্তন ৩০ নভেম্বর

- সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১১তম সমাবর্তন আগামী ৩০ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে। এতে ২০১৫ ও ২০১৬ সালের পিএইচডি, এমফিল, স্নাতকোত্তর, এমবিবিএস, বিডিএস ও ডিভিএম ডিগ্রি অর্জনকারীগণ এই সমাবর্তনে অংশ নিতে পারবেন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি এম আব্দুস সোবহানের সভাপতিত্বে সমাবর্তন সাংগঠনিক কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সোমবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রশাসক প্রফেসর ড. প্রভাষ কুমার কর্মকার।

ড. প্রভাষ কুমার কর্মকার আরো জানান, অংশগ্রহণকারীদের অনলাইনে রেজিস্ট্রেশন ৫ থেকে ১৪ সেপ্টেম্বরের মধ্যে সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন ফি ৩ হাজার ৫৭০ টাকা (সার্ভিস চার্জসহ)। সমাবর্তন সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd থেকে জানা যাবে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল