২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাবির ১১তম সমাবর্তন ৩০ নভেম্বর

- সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১১তম সমাবর্তন আগামী ৩০ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে। এতে ২০১৫ ও ২০১৬ সালের পিএইচডি, এমফিল, স্নাতকোত্তর, এমবিবিএস, বিডিএস ও ডিভিএম ডিগ্রি অর্জনকারীগণ এই সমাবর্তনে অংশ নিতে পারবেন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি এম আব্দুস সোবহানের সভাপতিত্বে সমাবর্তন সাংগঠনিক কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সোমবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রশাসক প্রফেসর ড. প্রভাষ কুমার কর্মকার।

ড. প্রভাষ কুমার কর্মকার আরো জানান, অংশগ্রহণকারীদের অনলাইনে রেজিস্ট্রেশন ৫ থেকে ১৪ সেপ্টেম্বরের মধ্যে সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন ফি ৩ হাজার ৫৭০ টাকা (সার্ভিস চার্জসহ)। সমাবর্তন সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd থেকে জানা যাবে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল