২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ব্যাংকে লেনদেনের সময়সূচিতে পরিবর্তন

ব্যাংকে লেনদেনের সময়সূচিতে পরিবর্তন - ছবি : সংগৃহীত

পরিবর্তন করা হয়েছে ব্যাংকে লেনদেনের সময়সূচি। নতুন সূচি অনুযায়ী সকাল ১০টা থেকৈ বিকেল সাড়ে ৩টা পর্যন্ত লেনদেন চলবে। এছাড়া ব্যাংক খোলা থাকবে বিকেল ৫টা পর্যন্ত।

বৃহস্পতিবার এ সংক্রান্ত নির্দেশনা কেন্দ্রীয় ব্যাংক থেকে অন্য ব্যাংকগুলোতে পাঠানো হয়েছে। যা আগামী ১৫ নভেম্বর থেকে কার্যকর হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সমুদ্র/স্থল/বিমানবন্দর এলাকায় অবস্থিত ব্যাংকের শাখা/উপশাখা/বুথসমূহ সার্বক্ষণিক চালু রাখার বিষয়ে ২০১৯ সালের আগস্টে জারি করা ডিওএস সার্কুলার লেটার-২৪-এর নির্দেশনা বলবৎ থাকবে।

এর আগে গত আগস্টে ব্যাংকে লেনদেনের সময়সূচি এগিয়ে আনা হয়। তখন সময়সূচি করা হয়, সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত। আর ব্যাংকের কর্মকর্তাদের অফিস সময় করা হয় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল