২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র আবুল কালাম আজাদ

বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র আবুল কালাম আজাদ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র হিসেবে নিয়োগ পেয়েছেন নির্বাহী পরিচালক জি এম আবুল কালাম আজাদ। এছাড়া সার্বিক সহযোগিতা করার জন্য দুজন‌কে সহকারী মুখপাত্র করা হ‌য়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বাংলা‌দেশ ব্যাংক তা‌কে মুখপাত্র হিসেবে নি‌য়োগ দি‌য়ে‌ছে বলে জানান নতুন নিযুক্ত মুখপাত্র আবুল কালাম আজাদ।

এছাড়া অপর দুই সহকারী মুখপাত্র করা হয়েছে- অফসাইট সুপারভিশন বিভাগের পরিচালক মো: আনোয়ারুল ইসলাম এবং ডিপার্টমেনট অব কমিউনিকেশন্স অ্যান্ড পাবলিকেশন্স-এর পরিচালক সাঈদা খানমকে।

এর আগে কেন্দ্রীয় ব্যাংকের সহকারী মুখপাত্র হিসেবে দায়িত্বে ছিলেন আবুল কালাম আজাদ। সর্বশেষ কেন্দ্রীয় ব্যাংকের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করেছিলেন নির্বাহী পরিচলক মো: সিরাজুল ইসলাম।
২০১৮ সালের জুলাই মাসে নিয়োগ পেয় চার বছরের অধিক সময় দায়িত্ব পালন করে গত ৪ অক্টোবর কেন্দ্রীয় ব্যাংক থেকে তিনি অবসরে যান। এর এক দিন পরই আবুল কালাম আজাদকে নতুন মুখপাত্র হিসেবে দায়িত্ব দিল বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার।

আবুল কালাম আজাদ ১৯৯২ সালে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদে যোগ দেন বাংলাদেশ ব্যাংকে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল