১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ইসলামি সামগ্রী বিক্রি করে সাড়া ফেলেছে তুহফা সুপারশপ

ইসলামি সামগ্রী বিক্রি করে সাড়া ফেলেছে তুহফা সুপারশপ - ছবি : সংগৃহীত

কেমন হয়– যদি ইসলামি সামগ্রী সব এক জায়গা থেকে কেনা যায়? আমরা যেহেতু মুসলমান, আমাদের পোশাক পরিচ্ছদ সবকিছু ইসলামি হওয়া উচিত। এই কথা বিবেচনা করে কয়েকজন তরুণ আলেম উদ্যোগ নিয়েছেন– ইসলামি আইটিম নিয়ে কাজ করার। গড়ে তুললেন 'তুহফা শপ'।

যেখানে খাবারদাবার, পোশাক পরিচ্ছদ থেকে শুরু করে ইসলামি সব সামগ্রী পেয়ে যাবেন একসাথে। তাদের এই উদ্যোগ প্রশংসিত হচ্ছে ক্রেতাদের মাঝে। তাছাড়া সবাই এখন মানসম্মত খাঁটি পণ্য খোঁজে। বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান অনলাইনে চমকপ্রদ বিজ্ঞাপন দিয়ে ক্রেতাদেরকে আকৃষ্ট করে। কিন্তু, বেশির ভাগ ক্ষেত্রে তারা খাঁটি পণ্য দিতে পারে না। ক্রেতারা প্রতারিত হন। এক্ষেত্রে আপনার বিশ্বস্ত সঙ্গী হতে পারে আলেমদের তুহফা শপ। এখানে আপনার নিত্যপ্রয়োজনীয় সামগ্রীসহ সুন্নতী সব আইটেম একসাথে পেয়ে যাবেন।

রোড ১০, ব্লক এফ, হাউস ৬৭, রাজধানীর অভিজাত এলাকা বনশ্রীতে ক্রেতাদের চাহিদা অনুযায়ী সেবা, চোখ ধাঁধানো ডেকোরেশন ও সুন্নাহ কর্নারের কারণে ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে তুহফা শপ। অফলাইনের পাশাপাশি অনলাইনেও কেনাকাটাসহ অনেক ধরনের সুযোগ সুবিধা পাচ্ছেন ক্রেতারা।

তুহফা লিমিটেডের চেয়ারম্যান মাহফুজুর রহমান জাবের বলেন, আলেমদের একটি ব্যবসাপ্রতিষ্ঠান এতটা জনপ্রিয়তা লাভ করবে, তাও আবার এত কম সময়ে, ভাবতেও পারিনি। মূলত আলেমদের প্রতি দেশের মানুষ আস্থা রাখতে ভালোবাসেন এবং আমরা সেই আস্থা ধরে রাখার জন্য শতভাগ সততার সাথে ব্যবসা করছি। এছাড়াও শীতাতপ নিয়ন্ত্রিত, মনোরম ও নিরিবিলি পরিবেশে নিরাপত্তার সাথে-পছন্দমতো সব ধরনের পণ্য কেনাকাটার সুযোগ রয়েছে আমাদের শপে।

মাহফুজুর রহমান জাবের আরো বলেন, যেহেতু আমি তরুণ এবং এই কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর আবু রায়হান ও ডাইরেক্টর আরিফ আরিয়ানও তরুণ। তাই আশা করছি এই সুপার শপটি তরুণদেরকে উদ্যোক্তা হিসেবে চিন্তা-ভাবনা করতে নতুন করে অনুপ্রেরণা যোগাবে এবং বহু কর্মসংস্থান তৈরীতে এটি একটি মাইলফলক হয়ে থাকবে ইনশাআল্লাহ।

 


আরো সংবাদ


premium cement