১২ আগস্ট ২০২২
`

শুক্র ও শনিবার যেসব এলাকায় খোলা থাকবে ব্যাংক

শুক্র ও শনিবার যেসব এলাকায় খোলা থাকবে ব্যাংক - ছবি : সংগৃহীত

ঈদের আগে তৈরি পোশাককর্মীদের বেতন-ভাতা দেয়ার সুবিধার্থে আগামী ৮ ও ৯ জুলাই (শুক্র-শনিবার) শিল্প এলাকায় ব্যাংক খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে।

এই নির্দেশনার আওতায় খোলা থাকবে ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামের বিভিন্ন ব্যাংকের কিছু শাখা।

রোববার কেন্দ্রীয় ব্যাংক থেকে এক নির্দেশনা দিয়ে তা সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকদের কাছে পাঠানো হয়েছে।

এতে বলা হয়েছে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তৈরি পোশাক শিল্পে কর্মরত শ্রমিক/কর্মচারী/কর্মকর্তাদের বেতন-ভাতা প্রদান ও রফতানি বিল বিক্রয়ের লক্ষ্যে ব্যাংকের সংশ্লিষ্ট শাখা ৮ ও ৯ জুলাই খোলা রাখতে হবে।

তবে ক্লিয়ারিং ব্যবস্থা সুষ্ঠুরূপে পরিচালনার স্বার্থে নির্দেশিত এলাকার বাইরে কোনো ব্যাংক শাখার ওপর চেক দেয়া যাবে না।


আরো সংবাদ


premium cement
`আনতাল মাওলা’ নাশিদ গেয়ে এবারো দর্শকদের প্রশংসায় আবু রায়হান রায়গঞ্জে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার লালমনিরহাটে ফেনসিডিল বিক্রি করতে এসে দুই ভারতীয় নাগরিক আটক গোপনে বিয়ে ২ বছর আগে, চিকিৎসক স্ত্রীকে হোটেলে নিয়েছিলেন পরিকল্পনা করেই সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত টেস্টেও শীর্ষে উঠার সুযোগ আছে বাবরের আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল ভারতীয় ঘাঁটিতে ফরাসি যুদ্ধবিমান, মহড়া শুরু প্রশান্ত মহাসাগরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের বরগুনায় পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড

সকল