২০ আগস্ট ২০২২
`

হোটেল সোনারগাঁওয়ে নতুন ই-কমার্স প্রতিষ্ঠানের যাত্রা শুরু

হোটেল সোনারগাঁওয়ে নতুন ই-কমার্স প্রতিষ্ঠানের যাত্রা শুরু - ছবি: সংগৃহীত

ডিজিটাল প্লাটফর্মে তথা ই-কমার্সের মাধ্যমে দেশের অর্থনৈতিক সমৃদ্ধির পথে অবদান রাখার প্রত্যাশায় যাত্রা শুরু হলো পদ্মা বাজার ডট কম এর।

ক্রেতা ও গ্রাহকদের কাঙ্ক্ষিত ভালোবাসা অর্জনের অফুরন্ত অভিপ্রায় নিয়ে শনিবার বেলা ১১টায় ঢাকার হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের পদ্মা হলে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেনের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় পদ্মা বাজার ডট কম।

পদ্মা বাজার ডট কমের বিজনেস লঞ্চিং অনুষ্ঠানে প্রধান অতিথি থাকতে সম্মত হয়েছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। অনিবার্য কারণে তিনি উপস্থিত হতে না পারায় অনুষ্ঠানের উদ্দেশে এক ভিডিও বার্তা প্রদান করেন।

পরিকল্পনা মন্ত্রী বলেন, ডিজিটাল বাংলাদেশে নিত্য-নতুন নানা ব্যবসা তৈরি হচ্ছে, নানা ধরনের স্টার্টআপ, নতুন উদ্যোগ বাজারে আসছে। ই-কমার্স সেক্টরে বিশাল একটি ক্ষেত্র তৈরি হয়েছে বাংলাদেশে। বাংলাদেশের জনগন ই-কমার্স থেকে কেনাকাটা করতে আগ্রহবোধ করছে, স্বাচ্ছন্দ্যবোধ করছে। যদিও এটা বলতেই হয়, দু’-একটির ক্ষেত্রে ব্যতিক্রম ঘটেছে, যেটা আমরা আশা করিনা। সার্বিকভাবে ই-কমার্স প্রতিষ্ঠানে দিন দিন উন্নতি আরো বাড়বে। এ অবস্থায় নতুন ই-কমার্স প্রতিষ্ঠান পদ্মা বাজার ডট কম বাজারে প্রবেশ করেছে। আমি আশা করছি, তারা যে সৎ উদ্দেশে এই ব্যবসায় এসেছে সেটা স্বার্থক হবে, সফল হবে। তারা নিজেরা ও ভোক্তারা লাভবান হবে। আমি চাই, নতুন স্টার্টআপ হিসেবে পদ্মা বাজার গ্রাহকের আস্থা ও পণ্যের মান ঠিক রেখে ভালো করুক, দোয়া করি অগ্রগতি অর্জন করে দেশের অর্থনীতিতে অবদান রাখুক।

অনুষ্ঠানে কোম্পানীর পরিচালকবৃন্দ, ই-ক্যাব নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শিল্পপতি, ব্যাংকার, সাংবাদিক, শিক্ষাবিদ, সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্বসহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে পদ্মা বাজার ডট কমের চেয়ারম্যান প্রবাসী বাংলাদেশি রইসুল খান বলেন, পদ্মা বাজার বাংলাদেশের মানুষের পণ্য চাহিদা মেটাতে নতুন দুয়ার উন্মোচন করবে। সেবার মান দিয়েই পদ্মা বাজার মানুষের হৃদয়ে স্থান করে নেবে। পদ্মা বাজার একযোগে সারা দেশে সেবা প্রদান করবে এবং ক্রমান্বয়ে মাল্টিন্যাশনাল কোম্পানী হিসেবে আত্মপ্রকাশ করবে। আজ থেকে গ্রাহকরা তাদের পছন্দের পণ্য ক্রয় করতে পারবেন এবং মার্কেটপ্লেসকে দিন-দিন আরো সমৃদ্ধ করা হবে।

সমাপনি বক্তব্যে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেন বলেন, পদ্মা বাজার লিমিটেড একটি প্রাইভেট লিমিটেড কোম্পানী হিসেবে নিবন্ধিত এবং সকল বৈধ নথিপত্র নিয়েই যাত্রা শুরু করছে। এছাড়া সমমনা ব্যবসায়ি তথা ই-কমার্স সেক্টরের এসোসিয়েশনসহ সকল ক্ষেত্রে সমন্বয় করেই এগিয়ে যাবে পদ্মা বাজার।

উল্লেখ্য, অনুষ্ঠানে পদ্মা বাজোরের একটি ভিডিও তথ্যচিত্র প্রদর্শন ও লোগো উন্মোচন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল