০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

বিজনেস ডেলিগেশনে অংশ নিতে পশ্চিমবঙ্গে গেছেন ড. মুহিব আহমেদ শাহিন

-

'বিজনেস ডেলিগেশন অব ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (ডিসিসিআই) টু দ্যা ওয়েস্ট বাংলা, ইন্ডিয়া' প্রোগ্রামে অংশগ্রহণের জন্য ভারতের পশ্চিমবঙ্গে গেছেন তরুণ শিল্প উদ্যোক্তা ড. মুহিব আহমেদ শাহিন।

আগামীকাল বুধবার সকাল ৯টা ৩০ মিনিটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। ১০টা ৫০ মিনিটে নেতাজী শুভাস চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

জানা যায়, সেখানে তিনি কলকাতা চেম্বার অব কমার্স, ইন্ডিয়ান চেম্বার অব কমার্স (আইসিসি), ইস্ট বাংলা ফুটবল ক্লাব, বাংলা ক্লাব, বেঙ্গাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, ওয়েস্ট বেঙ্গল ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট কর্পোরেশন, বাংলা বিজনেস কাউন্সিল (বিবিসি), পশ্চিমবঙ্গের মন্ত্রী ড. পার্থ চ্যাটার্জী, বানিজ্য ও উদ্যোগবিষয়ক মন্ত্রণালয়সহ বিভিন্ন বিজনেস হাউজের সাথে বাংলাদেশ-পশ্চিমবঙ্গের বিজনেস সম্পর্ক উন্নয়ন মূলক অসংখ্য অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

তরুণ শিল্প উদ্যোগতা ড. মুহিব আহমেদ শাহিন এর আগেও বিভিন্ন দেশে বাংলাদেশের সামাজিক, অর্থনৈতিক ও এনভাইরোনমেন্ট নিয়ে অসংখ্য সেমিনারে অংশগ্রহণ করে বাংলার লাল সবুজের পতাকাকে সমুন্নত রেখেছেন।
বরগুনা জেলার বেতাগী উপজেলা এই কৃতি সন্তান একজন সফল তরুণ শিল্প উদ্যোগতার পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে মানবসেবায় অসামান্য অবদানের জন্য বহু সম্মাননা অর্জন করেছেন।
তিনি তার নিরাপদ ভ্রমণ ও সু স্বাস্থ্যের জন্য দোয়া চেয়েছেন।


আরো সংবাদ


premium cement
পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতির বিরুদ্ধে হত্যা মামলা চিকিৎসার জন্য আবার ব্যাংককে রওশন এরশাদ সিলেটে আবারো বাড়ছে পানি, অবনতি বন্যা পরিস্থিতির লঞ্চে মোটরসাইকেল ১০ দিনের জন্য নিষিদ্ধ ব্রিটেনে ক্ষমতাসীন দলের ভেতরে বিদ্রোহ, কতক্ষণ টিকে থাকতে পারবেন বরিস জনসন ঢাবি অধ্যাপক ড. মোর্শেদের রিট খারিজ করায় উদ্বেগ আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল শিক্ষকদের ওপর হামলা মানে শিক্ষার ওপর হামলা : ইউনিসেফ মানিকনগরে উঠতি মাস্তানদের চাঁদাবাজিতে অতিষ্ঠ ক্ষুদ্র ব্যবসায়ীরা রেকর্ড রাজস্ব আদায়ে কর্মকর্তা ও কর্মচারীদের ভূরিভোজ করালেন মেয়র

সকল