১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় মৌলভীবাজারে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

-

‘পোয়ার (ছেলে) লাগি দুয়া করি, আল্লায় তানরে (তাকে) বড় করতা। ঠাণ্ডায় খুব কষ্টে আছলাম (ছিলাম)। কমল (কম্বল) পাইলা খুবই খুশি। এখন বাচ্চাইন্তরে (সন্তান) লইয়া আরামে (শান্তিতে) ঘুমাইতে পারমু।‘ এ কথাটি বলছিলেন মৌলভীবাজারের কমলগঞ্জের সদর ইউনিয়নের রাজারগাও গ্রামের দরিদ্র বৃদ্ধা খালেদা বিবি (৫০)। বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের দেয়া কম্বল উপহার পেয়ে তার মতো গৃহিনী রাজেদা বিবি (৬০) ও চা দোকানি নাদিম মিয়া (৪৫) বলেন, খুবই ভালো লাগছে। শীতের মাঝে খুব কষ্ট হয়। এতো ঠাণ্ডায় বসুন্ধরার কম্বল পেয়ে শীত নিবারণ করতে পারবো।

বসুন্ধরা গ্রুপের সহায়তায়, দৈনিক কালের কণ্ঠ শুভসংঘের মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে কমলগঞ্জের বিভিন্ন এলাকার দরিদ্র, রিকশাচালক, শ্রমিক, দিনমজুর, দোকানিসহ চার শ’ শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। রোববার ১৬ জানুয়ারি উপজেলার উজিরপুর কাজী বাড়ি প্রাঙ্গণে আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে শুভসংঘ মৌলভীবাজারের সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন মান্নার সভাপতিত্বে ও কালের কণ্ঠের কমলগঞ্জ প্রতিনিধি মো. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ এবং বিশেষ অতিথি শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র জুয়েল আহমেদ বলেন, বসুন্ধরা গ্রুপ কোনো রাজনৈতিক উদ্দেশে কম্বল বিতরণ করছে না। প্রতিনিয়তই মানবতার সেবায় বসুন্ধরা গ্রুপ অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছে। তারা যেকোনো দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তাদের এ মহৎ উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিককে কমলগঞ্জবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। বসুন্ধরা গ্রুপ ভবিষ্যতেও অসহায় মানুষের জন্য সহায়তার হাত প্রসারিত করবে বলে আশাবাদী।

একইদিন শ্রীমঙ্গল উপজেলার ভৈরববাজার এলাকায় আরো তিন শতাধিক শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও ময়মনসিংহের ভালুকা উপজেলার তামাট ইসলামীয়া দাখিল মাদরাসা মাঠে রোববার (১৬ জানুয়ারি) সকালে স্বাস্থ্যবিধি মেনে কম্বল বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই শীতবস্ত্র বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ। বগুড়ায় কালের কণ্ঠ শুভসংঘের আদমদীঘি উপজেলা শাখার আয়োজনে ২০০ শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার বেলা ১১টায় উপজেলার সান্তাহার পৌর শহরের মাইক্রোবাস স্ট্যান্ড মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল