২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিআইটিপিএফসি ও ইউওয়াই ল্যাবের মধ্যে চুক্তি স্বাক্ষর

বিআইটিপিএফসি ও ইউওয়াই ল্যাবের মধ্যে এমওইউ স্বাক্ষর হয়েছে - ছবি : সংগৃহীত

বাংলাদেশের আইটি সেক্টরে দক্ষ জনশক্তি এবং কর্মসংস্থান তৈরির জন্য পেশাদার প্রশিক্ষণের আয়োজন করতে বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাব (বিআইটিপিএফসি) ও ইউওয়াই ল্যাবের মধ্যে একটি চুক্তি (এমওইউ) স্বাক্ষর হয়েছে।

ইউওয়াই ল্যাবের চেয়ারপারসন ফারহানা এ রহমান, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান এ এস এম আবদুল ফাত্তাহ, ইউওয়াই ল্যাবের সিইও শাহাদাত হোসেন, বিআইটিপিএফসির প্রেসিডেন্ট সালেহ মোবিন, ভাইস প্রেসিডেন্ট ফারুক আজম এরশাদ, ইউওয়াই সিস্টেমের মুকিদুর রহমান তনয়ের উপস্থিতিতে এমওইউ স্বাক্ষর সম্পন্ন হয়। বিআইটিপিএফসির পক্ষে আরো উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন, রাজিব হাসান, জুয়েল রানা ও নাজমুস সাকিব।

বিআইটিপিএফসির এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়ে উল্লেখ করা হয়, বিআইটিপিএফসি বাংলাদেশের আইটি প্রোফেশনালদের জন্য একটি সক্রিয় প্ল্যাটফর্ম। এই সংস্থায় সাত হাজারেরও বেশি সদস্য রয়েছে।

এই গ্রুপের প্রধান লক্ষ ও উদ্দেশ্য হলো বাংলাদেশের আইটি সেক্টরকে এগিয়ে নেয়া এবং প্রফেশনাল ট্রেনিংয়ের মাধ্যমে আইটি ইন্ডাস্ট্রিতে দক্ষ লোক তৈরি করা। নতুন নতুন প্রযুক্তি নিয়ে ওয়ার্কশপ, ওয়েবিনার ও সেমিনারের মাধ্যমে জ্ঞান বিনিময়, কাজের সুযোগ তৈরি করাসহ গুরুত্বপূর্ণ কার্যক্রম করা হয়ে থাকে। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল