২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র ক্যাম্পেইন

শিশুদের নিরাপদ যত্ন নিশ্চিতে ‘প্যারাসুট জাস্ট ফর বেবি’র ক্যাম্পেইন - ছবি সংগৃহীত

প্রথম ধাপের ব্যাপক সাফল্যের ধারাবাহিকতায় দ্বিতীয়বারের মতো রেকমেন্ডেশন ক্যাম্পেইন নিয়ে হাজির হলো প্যারাসুট জাস্ট ফর বেবি। ক্যাম্পেইনে অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা আসন্ন শীতকালে শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতের লক্ষ্যে প্যারাসুট জাস্ট ফর বেবি লোশন রেকমেন্ড করেন।

সদ্য শুরু হওয়া সোশ্যাল মিডিয়া ভিডিও ক্যাম্পেইনে, নাবিলা শীতের শুষ্কতায় শিশুদের নিরাপদ যত্নের প্রয়োজনীয়তার উপর গুরুত্ব আরোপ করেন। শিশুদের জন্য শুধুমাত্র সেফটি অ্যাসুরেন্স সম্পন্ন স্কিনকেয়ার পণ্যগুলো ব্যবহার করার জন্য সকল মায়েদের প্রতি আহ্বান জানান নাবিলা। আর সেক্ষেত্রে প্যারাসুট জাস্ট ফর বেবি পণ্যের জুড়ি মেলা ভার। এরপর তিনি ভিডিওর কমেন্ট সেকশনে সবাইকে পরিচিত মায়েদের ট্যাগ করার জন্য আমন্ত্রণ জানান। সর্বোচ্চ সংখ্যক সাড়া পাওয়া ৫০ জন কমেন্টদাতা মায়েদের বাসায় পৌঁছে দেয়া হবে প্যারাসুট জাস্ট ফর বেবি’র পক্ষ থেকে আকর্ষণীয় হ্যাম্পার। সেইসাথে বিজয়ী মায়েরা পাবেন প্যারাসুট জাস্ট ফর বেবি ওয়েবসাইটে ফিচার হওয়ার সুবর্ণ সুযোগ।

ভিডিওতে নাবিলা তার সদ্যজাত শিশুর জন্য প্যারাসুট জাস্ট ফর বেবি’র পণ্য ব্যবহার করে নিরাপদ যত্ন নিশ্চিতের অভিজ্ঞতা শেয়ার করেছেন। শিশুদের ত্বক সংবেদনশীল হয়ে থাকে। আর তাই শীতের শুস্কতায় শিশুদের ত্বকের কোমলতা অক্ষুন্ন রাখতে প্রয়োজন যথাযথ পরিচর্যা। শীতকালে শিশুর ত্বকের জন্য একটু সঠিক লোশন নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। ১০০% নিরাপদ উপাদান থেকে তৈরি প্যারাসুট জাস্ট ফর বেবি লোশন-এ রয়েছে ভিটামিন-ই, যা শিশুর ত্বকে একটি প্রতিরক্ষামূলক ও নন-স্টিকি লেয়ার তৈরি করে। ফলে ২৪ ঘণ্টা শিশুর ত্বক ময়েশ্চারাইজড থাকে। এই ক্যাম্পেইনের মাধ্যমে প্যারাসুট জাস্ট ফর বেবি শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতের জন্য সচেতনতা ছড়িয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছে।

ক্যাম্পেইনটি সম্পর্কে অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা বলেন, “শিশুদের জন্য বাজারে এতো পণ্য রয়েছে যে এর মধ্য থেকে সেরা এবং নিরাপদ পণ্যটি বেছে নেওয়া একটু কঠিন। আমার শিশুর জন্য আমি এমন একটি লোশন খুঁজছিলাম যাতে সেফটি সার্টিফিকেশন থাকবে। প্যারাসুট জাস্ট ফর বেবি লোশন-এ আমি কাঙ্ক্ষিত সব গুনাগুণই খুঁজে পাই। আগেও আমি প্যারাসুট অ্যাডভান্সড-এর সাথে কাজ করেছি। তাই আমি এদের পণ্যের গুণগত মান সম্পর্কে আগে থেকেই জানি। এজন্যে নিজের শিশুর জন্য প্যারাসুট জাস্ট ফর বেবি’র পণ্য বেছে নিতে আমি দ্বিতীয়বার চিন্তা করিনি।” তিনি আরও বলেন, “আমি চাই সব শিশুর জন্যই নিরাপদ যত্ন নিশ্চিত হোক। তাই যে সকল মায়েরা তাদের শিশুর জন্য পণ্য খুঁজছেন, আমি তাদের প্যারাসুট জাস্ট ফর বেবি’র পণ্য ব্যবহারের পরামর্শ দেব।”

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা আশীষ গোপাল বলেন, “শিশুদের জন্য নিয়ে আসা প্রোডাক্ট লাইন প্যারাসুট জাস্ট ফর বেবি শিশুদের নিরাপদ যত্নের এবং মায়েদের দুশ্চিন্তা নিরসণের কথা মাথায় রাখে। আর তাই ব্র্যান্ডটি শিশুদের নিরাপদ যত্নের বিষয়ে সচেতনতা ছড়িয়ে দিতে এবং মায়েদের সঠিকভাবে শিশুর যত্ন নেওয়ার বার্তা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে। আসন্ন শীতকালে শিশুর নিরাপদ যত্ন নিশ্চিতের লক্ষ্যে প্যারাসুট জাস্ট ফর বেবি’র উইন্টার রেঞ্জ-এ রয়েছে বেবি লোশন, বেবি ফেস ক্রিম, এবং বেবি অয়েল।”

প্যারাসুট জাস্ট ফর বেবি লাইন ২ বছর আগে শুরু হওয়ার পর থেকেই মায়েদের জন্য সহজলভ্য এবং নিরাপদ পণ্য হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছে। শিশুদের নিরাপদ যত্নের বিষয়ে প্যারাসুট জাস্ট ফর বেবি সবসময় সতর্ক থাকে।

ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য এই লিংকে ভিজিট করুন: https://fb.watch/8PgbjNmSek/
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল