১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

ইভ্যালির অফিস বন্ধ ঘোষণা

ইভ্যালির অফিস বন্ধ ঘোষণা -

ফেসবুক পেজে অফিস বন্ধের ঘোষণা দিয়েছে ইভ্যালি। বৃহস্পতিবার ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেফতার করে র‌্যাব। এর পরেই প্রতিষ্ঠানটি আবার বন্ধ ঘোষণা করা হলো।

শনিবার ইভ্যালির ফেসবুক পেজে অফিস বন্ধের ঘোষণা দিয়ে বলা হয়, প্রতিষ্ঠানের কর্মীরা এখন বাসায় থেকে অফিসের কাজ করবেন। ‘হোম অফিস’এর মধ্যেও ইভ্যালির সব কার্যক্রম ‘স্বাভাবিক’ সময়ের মতো চলবে বলে গ্রাহকদের আশ্বস্ত করা হয়।

ইভ্যালির ফেসবুক পেজে দেয়া ওই পোস্টে আরো বলা হয়, ১৮ সেপ্টেম্বর ২০২১ শনিবার থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত ইভ্যালি এমপ্লয়িগণ নিজ নিজ বাসা থেকে অফিস কার্যক্রম পরিচালনা করবেন। হোম অফিস পদ্ধতিতে ইভ্যালির সকল কার্যক্রম স্বাভাবিক নিয়মে চলমান থাকবে। আপনাদের আন্তরিক সহযোগিতা আমাদের একান্তভাবে কাম্য। ইভ্যালির উপর আস্থা রাখুন, পাশে থাকুন। আপনাদের ভালোবাসাই আমাদের সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা।

ইভ্যালির ওই পোস্টের নিচে বুশরা খানম নামে একজন মন্তব্য করেছেন, ‘আস্থা রেখে, ভরসা করে একবার তো ঠকেছে, আবার আস্থা, ভরসার মূল্য কতটা পাবে গ্রাহক! তা নিয়েই চিন্তিত।’

রেজাউল করিম নামে আরেকজন মন্তব্য করেছেন, ‘দারুন ভদ্রতার সাথে পালিয়ে যাওয়ার ঘোষণাও দেয়া যেতে পারে। ইভ্যালি এ ঘোষণার সাথে এটাও শিখিয়ে দিলো। আপনারা সবাই বাসায় অফিস করেন। শুভ কামনা।’

সামির সরকার নামে একজন লিখেছেন, ‘রাসেল ভাইকে মুক্তি দিয়ে উনাকে সময় দেয়া হোক এবং নিয়ম-নীতির মধ্যে ব্যবসা করার সুযোগ দেয়া হোক। রাসেল ভাই এবং ইভ্যালি টিকে থাকলে বেঁচে থাকবে ৮০ লাখ পরিবারের স্বপ্ন। আর ইভ্যালি না থাকলে স্বপ্নের পাশাপাশি কবর হয়ে যাবে হাজারো প্রাণ।’

এর আগে গত জুন মাসের মাঝামাঝি সময়ে ইভ্যালি তাদের অফিস বন্ধ রেখেছিল। তবে সেসময় তারা জানিয়েছিল, করোনার সংক্রমণ বাড়ায় অফিস বন্ধ রেখে হোম অফিস করবেন প্রতিষ্ঠানের কর্মীরা। পরে গত ২২ আগস্ট পুনরায় ইভ্যালি তাদের অফিসে কার্যক্রম শুরু করে।

দেখুন:


আরো সংবাদ


সকল

মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি (১২৯০৫)‘বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে প্রকল্প’ (১২২০৬)প্রধানমন্ত্রী মোদি কি আগামী নির্বাচনে হেরে যাচ্ছেন বলে এখনই টের পেয়েছেন (৯৫৬৯)কাশ্মিরে নতুন করে উত্তেজনা ভারতের তালেবানভীতি থেকে? কেন সেই ভীতি? (৯৪১৪)কাশ্মিরে এক অভিযানে সর্বোচ্চ সংখ্যক ভারতীয় সেনা নিহত (৮০৩৮)৭২-এর সংবিধানে ফিরে যেতেই হবে : তথ্য প্রতিমন্ত্রী (৬৬০০)সঙ্কটের পথে রাজনীতি (৫৯৭৭)গ্রাহকদের উদ্দেশে কারাগার থেকে যা বললেন ইভ্যালির রাসেল (৪৮৯৫)পবিত্র ঈদে মিলাদুন্নবীর সরকারি ছুটি পুনর্নির্ধারণ (৪৮৬২)কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত (৪৮২৯)