২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ব্যাংক খোলা থাকবে ১টা পর্যন্ত

ব্যাংক খোলা থাকবে ১টা পর্যন্ত - ছবি - সংগৃহীত

সরকার ঘোষিত ‘সর্বাত্মক লকডাউনের’ মধ্যেও বৃহস্পতিবার থেকে সব ব্যাংক খোলা থাকছে। এসব ব্যাংকে লেনদেন চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। আর আনুষাঙ্গিক কার্যক্রম সম্পন্ন করার জন্য ব্যাংক খোলা রাখা যাবে আড়াইটা পর্যন্ত।

মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়। ওই দিনই জারি করা কেন্দ্রীয় ব্যাংকের এক সার্কুলার বলা হয়, সর্বাত্মক লকডাউনে সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ছাড়া সীমিত পরিসরে ব্যাংকের লেনদেন চালু থাকবে।

বাংলাদেশ ব্যাংকের নির্দেশনায় বলা হয়, সিটি করপোরেশন এলাকায় ব্যাংকের প্রতিটি শাখা একদিন পরপর খোলা থাকবে। অর্থাৎ শাখাগুলো একদিন বন্ধ থাকলে পরের দিন খোলা থাকবে। এই নিয়মে চলবে উপজেলা পর্যায়ের শাখাতেও। জেলা পর্যায়ে সদর শাখা খোলা থাকবে। আর বৈদেশিক বাণিজ্য শাখাগুলো খোলা থাকবে নিয়মিত।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল