০৮ মে ২০২১
`

ব্যাংক খোলা থাকবে ১টা পর্যন্ত

ব্যাংক খোলা থাকবে ১টা পর্যন্ত - ছবি - সংগৃহীত

সরকার ঘোষিত ‘সর্বাত্মক লকডাউনের’ মধ্যেও বৃহস্পতিবার থেকে সব ব্যাংক খোলা থাকছে। এসব ব্যাংকে লেনদেন চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। আর আনুষাঙ্গিক কার্যক্রম সম্পন্ন করার জন্য ব্যাংক খোলা রাখা যাবে আড়াইটা পর্যন্ত।

মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়। ওই দিনই জারি করা কেন্দ্রীয় ব্যাংকের এক সার্কুলার বলা হয়, সর্বাত্মক লকডাউনে সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ছাড়া সীমিত পরিসরে ব্যাংকের লেনদেন চালু থাকবে।

বাংলাদেশ ব্যাংকের নির্দেশনায় বলা হয়, সিটি করপোরেশন এলাকায় ব্যাংকের প্রতিটি শাখা একদিন পরপর খোলা থাকবে। অর্থাৎ শাখাগুলো একদিন বন্ধ থাকলে পরের দিন খোলা থাকবে। এই নিয়মে চলবে উপজেলা পর্যায়ের শাখাতেও। জেলা পর্যায়ে সদর শাখা খোলা থাকবে। আর বৈদেশিক বাণিজ্য শাখাগুলো খোলা থাকবে নিয়মিত।



আরো সংবাদ


মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের হয়রানি বন্ধের আহ্বান ববি হাজ্জাজের কেকেআরে সাকিবের টিমমেট করোনায় আক্রান্ত ঈশ্বরগঞ্জে দোকান বাকি নিয়ে সংঘর্ষে দোকানি নিহত শাহআলীতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে মহানগর জামায়াত, সহযোগিতা ইভ্যালির ব্র্যান্ডিং নিয়ে কাজ করবে এশিয়াটিক মহেশপুরে রাতের আঁধারে ড্রাগন বাগান কেটে দিয়েছে দুর্বৃত্তরা ঈদের আগে দূরপাল্লার গণপরিবহন চালুর দাবি সাবেক নৌমন্ত্রীর সাড়ে ১৮ কোটি টাকার ইঞ্জেকশনে রক্ষা পেল শিশুটির প্রাণ! বিশ্বে করোনায় আক্রান্ত ১৫ কোটি ৭৫ লাখ ছাড়াল সম্পর্কোন্নয়নে সৌদি আরব ও পাকিস্তানের মধ্যে চুক্তি স্বাক্ষর চীনের সিনোফার্মের টিকার অনুমোদন দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল