২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয় লকডাউন

অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয় লকডাউন - ছবি : সংগৃহীত

রাষ্ট্রায়ত্ব অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখার একজন জ্যেষ্ঠ কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় শাখাটি লকডাউন করা হয়েছে। বুধবার শাখায় কর্মরত সবাইকে হোম কোয়ান্টোইনে পাঠানো হয়েছে।

বুধবার অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ শামস উল ইসলাম বলেন, প্রিন্সিপাল ব্র্যাঞ্চের একজন কর্মকর্তার করোনায় আক্রান্তের খবর পেয়েছি। ইতিমধ্যে শাখা লকডাউন করা হয়েছে। তবে এ শাখার সব কার্যক্রম পরিচালিত হবে আমিনকোট (দিলকুশা) শাখায়।

তিনি জানান, ওই কর্মকর্তার জ্বর ছিল। মঙ্গলবার তার নমুনা নেয়া হয়। বুধবার তার শরীরে করোনা শনাক্ত হয়। পরে শাখা লকডাউন করা হয়।

জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার এরই মধ্যে সাধারণ ছুটি ঘোষণা করে দুই দফায় তা বাড়িয়েছে। গত ২৬ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ২০ দিনের সাধারণ ছুটির আওতায় চলছে সারা দেশ। সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য মাঠে নেমেছে বেসামরিক প্রশাসনের পাশাপাশি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সেনাবাহিনী। তবে জরুরি সেবার আওতায় সীমিত পরিসরে ব্যাংকিং সেবা চালু রাখা হয়েছে। সাধারণ ছুটির মধ্যেও ব্যাংকে গ্রাহকের ব্যাপক ভিড় লক্ষ্য করা যাচ্ছে।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল