১১ এপ্রিল ২০২১
`

সাফল্যের ১যুগ পেরিয়ে এস্কিমি

সাফল্যের ১যুগ পেরিয়ে এস্কিমি - ছবি : সংগৃহীত

১৩তম জন্মদিন উদযাপন করেছে ‘এস্কিমি ডিএসপি’। ১৩ ডিসেম্বর প্রতিষ্ঠানটির গুলশান অফিসে অনাড়ম্বর অনুষ্ঠান এস্কিমির গুলশান অফিসে জন্মদিন উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিজ্ঞাপনদাতা সংস্থা ও ব্র্যান্ডের প্রতিনিধিরা। আগত অতিথিদের অভ্যর্থনা জানান এস্কিমির ম্যানেজি ডিরেক্টর, সাউথ এশিয়া লুতফি চৌধুরী এবং বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার যশুয়া অধিকারী সহ এস্কেমি ফ্যামেলির সব সদস্যে বৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকীতে এবছর এস্কিমি সরাসরি বাংলাদেশি পাবলিশারদের সাথে কাজ করা শুরু করার (এস এস পি) এবং ৩ টি নূতন ফিচার আনার ঘোষণা দিয়েছে যা বাংলাদেশের বিজ্ঞাপন দাতাদের জন্য অত্যন্ত কার্যকরী হবে বলে আশা করা যায়।

সে সময় লুতফি চৌধুরী বলেন, এসব নতুন সংযোজনা বাংলাদেশ বিজ্ঞাপন শিল্পে বৈপ্লবিক অধ্যায়ের সূচনা করতে পারে বলে আমি মনে করি। জন্মদিনের অনুষ্ঠানে সকল ব্যবসায়িক প্রতিষ্ঠান এসব সংযোজনাকে সাধুবাদ জানিয়েছেন।

এস্কিমির ডেটা ম্যানেজমেন্ট প্লাটফর্ম গ্লোবালি এক বিলিয়ন ব্যবহারকারিদের ১৫০ বিলিয়ন ইম্প্রেশন, ২.২ মিলিয়ন সাইট ও আপে ১০০ টির বেশি ডেটা স্টোরিতে বিজ্ঞাপন প্রদর্শন করে আসছে। উল্লেখ্য এস্কেমি প্রযুক্তি বিশ্বে দ্রুততম সম্প্রসারিত এক প্লাটফর্মের নাম। যা এখন ৫০টি দেশে সফল ভাবে সেবা দিয়ে যাচ্ছে এবং ভিশন ২০২০ এ ৭০টি দেশে এ সেবা সম্প্রসারণ ও আরও বেশী নতুন নতুন প্রযুক্তি সংযোজনের লক্ষ্যস্থির করেছে।

সকাল থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে সারাদিন ব্যাপী বিভিন্ন প্রতিষ্ঠানের শুভকামনা ও ভালবাসায় সিক্ত থাকে এস্কিমি পরিবার।



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)