১২ জুলাই ২০২০
অজ্ঞান করে বৃদ্ধ দম্পতিকে হত্যা

ডেমরায় ভাড়াটিয়া সেজে বাসায় লুট, বৃদ্ধ দম্পতি হত্যা

ডেমরায় ভাড়াটিয়া সেজে বাসায় লুট - সংগৃহীত

রাজধানীর ডেমরায় একটি বাড়িতে অজ্ঞান করে বৃদ্ধ দম্পতিতে হত্যা করা হয়েছে। দুর্বৃত্তরা ভাড়াটিয়া সেজে বাড়িতে প্রবেশ করে ঘরের জিনিসপত্র লুট করে। অচেতন বৃদ্ধ দম্পতিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। রোববার বিকেলে ডেমরার সারুলিয়া এলাকায় পুর্ব বক্সনগরে এঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন, আব্দুস সাত্তার (৭০) ও সাহারা বেগম (৬০)। ঘটনার সময় তারা দুজন ছাড়া ওই বাসায় আর কেউ ছিলেন না। তাদের এক মাত্র ছেলে আমিনুল ইসলাম একটি প্রাইভেট কোম্পানির অফিসে ছিলেন।

আমিনুল ইসলাম হাসপাতালে জানান, তারা দুই ভাই বোন। বোনের বিয়ে হয়ে গেছে। তিনি তীর কোম্পানীতে চাকরী করেন। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণ বাড়িয়ার নবীনগরে। ডেমরায় তার বাবা নতুন বাড়ি করেছেন। তিনি জানান, বাসায় বাবা-মা দুজনই ছিলেন। খবর পেয়ে অফিস থেকে বাসায় ছুটে যান।
প্রতিবেশিদের বরাত দিয়ে তিনি জানান, বিকেলের দিকে অজ্ঞাত কয়েকজন নারী বাসা ভাড়া নেয়ার কথা বলে তাদের বাসায় ঢোকেন। এসময় কোনো কিছুর মাধ্যমে বাবা-মাকে অচেতন করে দুর্বৃত্তরা টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। তিনি জানান, খবর পেয়ে ছুটে এসে সন্ধ্যা ৬টার দিকে মায়ের কÿে ঢুকে দেখেন বাবা-মা মেঝেতে পড়ে আছেন। এসময় পাশের বাসার ভাড়াটিয়াদের সহযোগিতায় বাবা-মাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। জরুরি বিভাগে নেয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক মাকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৮ টার দিকে বাবাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

প্রতিবেশী ভাড়াটিয়া মরিয়ম বেগম হাসপাতালে জানান, পুর্ব বক্সনগরে নিহতদের একতলা বাড়ি। বিকেলে ৪/৫ জন নারী তাদের বাসায় যায় ঘর ভাড়া নেওয়ার জন্য। বিকেলে সাড়ে ৫টার দিকে এক ভাড়াটিয়া নারী সাহারা বেগম কে ডাকাডাকি করতে থাকেন। কোন সাড়া শব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখেন দুজনই অচেতন অবস্থায় পরে আছেন। আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। এসময় তারা ছেলে আমিনুলকে খবর দেন।

পোষ্টমর্টেমের জন্য নিহতদের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, বৃদ্ধ দম্পতিদের খাবারের সঙ্গে পয়জন মিশিয়ে খাওয়ানো হয়েছে। তবে কি ধরণের পয়জন ছিল তা পোষ্টমর্টেমের পর নিশ্চিত হওয়া যাবে।

ডেমরা থানা পুলিশ জানায়, বৃদ্ধ দম্পতিকে বাসায় একা পেয়ে দুর্বৃত্তরা তাদের নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে বাসার জিনিসপত্র লুট করেছে। তবে কি পরিমান জিনিসপত্র লুট হয়েছে তা এখনো জানা যায়নি।


আরো সংবাদ

রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল রিজেন্ট ও জেকেজি বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা পুলিশ কর্মকর্তকে ফুল দিয়ে বরণ করল চিহ্নিত সন্ত্রাসী স্বাস্থ্য খাতে দুর্নীতির বহিঃপ্রকাশ রিজেন্ট হাসপাতাল - ডা: ইরান করোনায় এরশাদের পিএস খালেদ আখতারের মৃত্যু রাবির প্রথম ইমেরিটাস অধ্যাপক এ বি এম হোসেনের ইন্তেকাল সিলেট সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশী নিহত

সকল

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৬৬৮০)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৮২৮)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৬৬৭)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৫৬৬১)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৫৪৫৩)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৩৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫১৮১)এরশাদের আদর্শ বাস্তবায়নে ব্যারিস্টার দিলারা গড়ছেন জাতীয় পল্লী পার্টি (৪৯৭৭)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৪৭৫৪)মুসলিমদের করোনায় আক্রান্ত করার আহ্বান নব্য নাৎসিদের (৪৭২২)