২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গত ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩২

গত ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩২ জন - প্রতীকী ছবি।

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। এখন পর্যন্ত এই রোগে মৃতের সংখ্যা ২৯ হাজার ৪৩৬ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।

বুধবার স্বাস্থ্য অধিদফতরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ ৩ হাজার ২৪৭ জনের নমুনা পরীক্ষায় ৩২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আগের দিন ৩ হাজার ৬৭০ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছিল ২২ জন। সংক্রমণ বেড়েছে দশমিক ৩৯ শতাংশ। মঙ্গলবার শনাক্তের হার ছিল দশমিক ৬০ শতাংশ। আজ বেড়ে হয়েছে দশমিক ৯৯ শতাংশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৫১ লাখ ১৫ হাজার ৭৯৭ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩৬ হাজার ৭১৭ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৪৭ শতাংশ।

করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৭০ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৮৬ হাজার ২৮০ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ৫২ শতাংশ। গতকালও সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ৫২ শতাংশ।

এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৩৩৩ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ২৪ জন। শনাক্তের হার ১ দশমিক ৮০ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল দশমিক ৫৩ শতাংশ।


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল