১২ আগস্ট ২০২২
`

করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে

করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে - ছবি : নয়া দিগন্ত

দেশে করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত ও মৃত্যু উভয়টিই কমেছে। দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সাতজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু দাঁড়াল ২৯ হাজার ১৮১ জনে।

এই সময়ের মধ্যে ১ হাজার ৯৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৮২ হাজার ৯৭২ জনে।

মঙ্গলবার (৫ জুলাই) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, সোমবার আক্রান্ত ছিল ২ হাজার ২৮৫ জন। অপরদিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় ১২ জনের।

আজকের বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৯৪ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৯ হাজার ২৭৩ জন।

২৪ ঘণ্টায় ১১ হাজার ৮৮২টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১১ হাজার ৯৩২টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১৬ দশমিক ৭৪ শতাংশ। মহামারীর শুরু থেকে এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ৭৬ শতাংশ।


আরো সংবাদ


premium cement
আড়াই মাসের মিষ্টি কুমড় চাষে লাভ হলো ৩৫ লাখ টাকা জাবির ভিসি প্যানেল নির্বাচন আজ, অংশ নিচ্ছে আ’লীগের ৩ গ্রুপ ড্রোন উড়ানো কেন নিষিদ্ধ করতে বাধ্য হলো সংযুক্ত আরব আমিরাত পারমাণবিক কেন্দ্র রুশ বাহিনীর দখলমুক্ত করতে বিশ্বের প্রতি জেলেনস্কির আহ্বান ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই ফতুল্লায় বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি ইউক্রেন নয় ন্যাটোর বিরুদ্ধে যুদ্ধ করছে রাশিয়া : মস্কো ইউক্রেনের পরমাণু কেন্দ্রে ফের বিস্ফোরণ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেফতার ৪ আরো পশ্চিমা সহায়তার আবেদন করলেন ইউক্রেনের জেলেনস্কি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হিজড়াদের সংঘর্ষ : ৫ হিজড়া হাসপাতালে

সকল