০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

কোম্পানীগঞ্জে বন্যার্তদের মাঝে ইবনে সিনার চিকিৎসাসেবা

কোম্পানীগঞ্জে বন্যার্তদের মাঝে ইবনে সিনার চিকিৎসাসেবা। - ছবি : নয়া দিগন্ত

বন্যায় আক্রান্ত সিলেটের কোম্পানীগঞ্জ থানার সরকারি ত্রাণ ও পূনবার্সন আশ্রয়কেন্দ্র হাইটেক পার্কে সহস্রাধিক আশ্রয় গ্রহণকারীদের মাঝে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করেছে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেডের মেডিক্যাল টিম ।

বৃহস্পতিবার ইবনে সিনা হাসপাতালের ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের নেতৃত্বে এই চিকিৎসাসেবা দেয়া হয়।

মাওলানা হাবিবুর রহমান অসহায় ও বন্যার্তদের বলেন, এই বন্যা সবার জন্য আল্লাহর পরীক্ষা। আমরা কোনো অবস্থাতেই যেন আল্লাহকে ভুলে না যাই। সামর্থ্যবানরা তাদের সাধ্যমতো ত্রাণ সাহায্য দিয়ে এই পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে। ঠিক তেমন আপনারা ধৈর্য্য ধারণ করেও এই পরীক্ষায় উত্তীর্ণ হবেন। আমরা এ থেকে শিক্ষা নিয়ে আল্লাহর নাফরমানি থেকে বেঁচে থাকবো এবং আল্লাহর সন্তুষ্টি অর্জনে সচেষ্ট হবো।

এ সময় উপস্থিত ছিলেন, হাসপাতালের ডাইরেক্টর মেডিক্যাল সার্ভিসেস কর্ণেল ডা: রুকনুল ইসলাম চৌধুরী (অবঃ), চীফ মেডিক্যাল অফিসার মেজর ডা: আব্দুস সালাম চৌধুরী (অবঃ), এজিএম এন্ড হেড অব মার্কেটিং মোহাম্মদ ওবায়দুল হক, সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার মো: জাহাঙ্গীর হোসেন, এসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং) মামুন সরকার ও বদরুল হক প্রমুখ।

মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা দিয়েছেন ডা: মারুফ মোরশেদ, ডা: তাহেরা আক্তার চুমকি, ডা: দেলোয়ার হোসেন, ডা: আরিফসহ ২০ সদস্যের মেডিক্যাল টিম।

উল্লেখ্য, বন্যা দুর্গতদের চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল ক্যাম্পে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও সিলেট প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশন সহযোগিতা করেছে। এছাড়া বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যবৃন্দ শৃঙ্খলার কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।


আরো সংবাদ


premium cement