২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

একদিনে করোনা শনাক্ত ছাড়ালো ৫ হাজার

- ছবি : নয়া দিগন্ত

দেশে করোনাভাইরাস সংক্রমণে ২৪ ঘণ্টায় পাঁচ হাজার দুই শ’ ২২ জনকে শনাক্ত করা হয়েছে। অপরদিকে ভাইরাস সংক্রমণে মৃত্যু হয়েছে আটজনের।

রোববার স্বাস্থ্য অধিদফতরের পাঠানো নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় মোট ২৯ হাজার ৬৪২ জনের করোনা শনাক্তে পরীক্ষা করা হয়। মোট পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১৭ দশমিক ৮২ ভাগ।

২৪ ঘণ্টায় সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২৯৩ জন। করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন মোট ১৫ লাখ ৫২ হাজার ৮৯৩ জন।

করোনা ভাইরাস সংক্রমণে এই পর্যন্ত দেশে মোট ১৬ লাখ ১৭ হাজার সাত শ’ ১১ জনকে শনাক্ত করা হয়েছে। অপরদিকে ভাইরাস সংক্রমণে মৃত্যু হয়েছে ২৮ হাজার ১৪৪ জনের।

২০২০ সালের ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাস শনাক্তের কথা জানায় সরকার। এর ১০ দিন পর ১৮ মার্চ দেশে মহামারী এই ভাইরাসে সংক্রমিত প্রথম একজনের মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন

সকল