২৫ মে ২০২২
`

শক্তি কমেছে জাওয়াদের, নিম্নচাপ থাকবে দুই দিন

শক্তি কমেছে জাওয়াদের, নিম্নচাপ থাকবে দুই দিন - ফাইল ছবি

শক্তি কমেছে ঘূর্ণিঝড় জাওয়াদের। এখন রূপ নিয়েছে গভীর নিম্নচাপে। এতে আগামী দুই-তিন দিন দেশে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টিপাত হতে পারে বলে জানানো হয়েছে আবহাওয়া পূর্বাভাসে।আগামী দু্ই দিন এরকম আবহাওয়া থাকবে। মঙ্গলবার থেকে আবহাওয়া স্বাভাবিক হতে শুরু করবে বলে ধারণা করা হচ্ছে। 

 শনিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের অধিকাংশ জায়গায়; ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে বিক্ষিপ্তভাবে দেশের কোথাও কোথাও মাঝারি বর্ষণ হতে পারে।

সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমে যেতে পারে। পরবর্তী ৪৮ ঘণ্টায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা অব্যাহত থাকতে পারে। বর্ধিত পাঁচ দিনে আবহাওয়া পরিস্থিতির উন্নতি হতে পারে।


আরো সংবাদ


premium cement
বসুন্ধরা ডিজিটালে কাল নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’ হায়দরাবাদের এ্যাপোলো ইন্ডিগো এয়ার লাইনসের মাধ্যমে বাংলাদেশে যুক্ত কবি ও রম্যলেখক শাহজাহান আবদালীর ৫৮তম জন্মদিন আজ ওয়ার্ল্ড স্পোর্টস স্টার অ্যাওয়ার্ড পেলেন কারাতে মাস্টার মোখলেছুর রহমান সিলেটে অমুসলিমদের মধ্যে জামায়াতের খাদ্য বিতরণ ইবনে সিনা ও নাসা গ্রুপের মধ্যে করপোরেট চুক্তি আইইবির আজীবন সম্মাননা পেলেন প্রকৌশলী ড. লুৎফর রহমান সিআইএমসি হাসপাতালে অগ্নিনির্বাপণ প্রশিক্ষণ কর্মশালা জনতা ব্যাংকে মহাবিজয়ের মহানায়ক প্রকাশনার মোড়ক উন্মোচন স্বপ্ন ভাঙছে জাতীয় বিশ্ববিদ্যালয় আন্দোলনে নামছেন শিক্ষার্থীরা নির্দেশনা উপেক্ষা করে স্কুল মাঠে মেলার অনুমোদন

সকল