১৭ আগস্ট ২০২২
`

ভূমিকম্পে কাঁপল সারা দেশ

ভূমিকম্পে কাঁপল সারা দেশ - ছবি : নয়া দিগন্ত

সারা দেশে ভূমিকম্প অনুভূত হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) ৫টা ৪৫ মিনিটের দিকে ভূমিকম্প অনুভূত হয়। এর মাত্রা ছিল ৫ দশমিক ৮। এটির উৎপত্তিস্থল ছিল মিয়ানমারের হাখা শহরের উত্তর-পশ্চিমে। তবে ক্ষয়ক্ষতির কোনো খবর তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ইউরোপিয়ান মেডিটেরিয়ান সিসমোলজিক্যাল সেন্টার বলছে, ভূমিকম্পটির উৎপত্তিস্থল চট্টগ্রাম থেকে ১৭৫ কিলোমিটার পূর্বে। ভূপৃষ্ঠ থেকে প্রায় ৪০ কিলোমিটার গভীরে ছিল এর অবস্থান।


আরো সংবাদ


premium cement
এক মাসের ছুটি নিয়ে এক বছর আমেরিকায় প্রাথমিকের শিক্ষিকা রোহিঙ্গাদের আশ্রয় দেবে ভারত বরগুনায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে কুয়াকাটায় নিরাপদ খাদ্য অভিযানের নামে হয়রানির অভিযোগ, প্রতিবাদে খাবার হোটেল বন্ধ ১৭ আগস্ট বোমা হামলা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল শৈলকুপায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড খালেদা জিয়ার জামিন হলে দেশ ৩ মাসে পরিবর্তন হবে : ডা. জাফরুল্লাহ জাতিসঙ্ঘ দূত মিয়ানমারের জান্তাদের সাথে বৈঠকে বসছেন জ্বালানির দাম বাড়িয়ে অর্থনীতির কফিনে শেষ পেরেক ঠুকে দেয়া হয়েছে : মির্জা ফখরুল তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন : বাণিজ্যমন্ত্রী কলিং ভিসা আবেদনের স্থগিতাদেশ প্রত্যাহার মালয়েশিয়ার

সকল