২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

স্কুলশিক্ষার্থীদের টিকাদান ১ নভেম্বর শুরু

স্কুলশিক্ষার্থীদের ১ নভেম্বর থেকে টিকাদান শুরু-করোনার টিকা-স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
স্কুলশিক্ষার্থীদের ১ নভেম্বর থেকে করোনার টিকা দেয়া হবে। - ছবি : সংগৃহীত

আগামী ১ নভেম্বর থেকে ১২ থেকে ১৭ বছর বয়সী স্কুলশিক্ষার্থীদের করোনার টিকা দেয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক।

তিনি জানান, প্রথমে ঢাকার শিক্ষার্থীদের টিকা দেয়া হবে। এজন্য ১২টি কেন্দ্র ঠিক করা হয়েছে।

বৃহস্পতিবার মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, প্রত্যেক জেলায় স্কুলশিক্ষার্থীদের টিকা দেয়ার ব্যবস্থা করা হবে। সারাদেশে ২১টি কেন্দ্র চিহ্নিত করা হয়েছে, কেন্দ্র আরো বাড়ানো হবে। প্রতিদিন ৪০ হাজার শিক্ষার্থীকে টিকা দেয়া হবে। স্কুলশিক্ষার্থীদের টিকা দেয়ার সময় অন্যান্য টিকাদান কার্যক্রমও চলমান থাকবে বলে জানান তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, স্কুলের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেয়া হবে। টিকা দিতে ইতোমধ্যে শিক্ষা মন্ত্রণালয় তালিকা করছে। এসব তালিকা আইসিটি মন্ত্রণালয়ে দেয়া হয়েছে। তারা সুরক্ষা নিবন্ধন অ্যাপে সেই তালিকা আপলোড করেছে।



আরো সংবাদ


আগামী সপ্তাহে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় জাওয়াদ মোহাম্মদ হানিফ মানুষের হৃদয়ে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় বেঁচে থাকবেন : প্রধানমন্ত্রী ইকো সম্মেলনে অংশ নিতে তুর্কমেনিস্তান গেলেন এরদোগান কারা অর্থ পাচার করে জানি না, একটি তালিকা আমাকে দেন : অর্থমন্ত্রী কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব রংপুরে ট্রাকচাপায় ৩ শ্রমিক নিহত

সকল