২৮ জানুয়ারি ২০২১
`

দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু

নতুন শনাক্ত ৮৯০
-

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ১৪ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে ভাইরাসটি আরো শনাক্ত হয়েছে আরো ৮৯০ জনের শরীরে।

এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে দেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭ হাজার ৮৩৩ জনে। এবং মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ৫ লাখ ২৪ হাজার ৯১০ জন।

বুধবার বিকেলে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংস্থার অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা: নাসিমা সুলতানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, এদিন সুস্থ হয়েছেন ৮৪১ জন। মোট সুস্থ হয়েছেন ৪ লাখ ৬৯ হাজার ৫২২ জন।

এর আগে মঙ্গলবার দেশে আরো ৮১৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এছাড়া আক্রান্তদের মধ্যে মারা যান আরো ১৬ জন।



আরো সংবাদ


কোপার শেষ আটে বার্সা ইরানের সর্বোচ্চ নিরাপত্তা কর্মকর্তার সাথে তালেবান নেতাদের সাক্ষাৎ বিশ্বব্যাপী করোনায় মৃত্যু প্রায় ২১ লাখ ৭৪ হাজার ইরানের পরমাণু সমঝোতা নিয়ে যা বললেন নয়া মার্কিন পররাষ্ট্রমন্ত্রী খেলাপি ঋণে শিথিলতা চান না ব্যাংকাররাও করোনা ভ্যাকসিন : যে ৪ গুরুত্বপূর্ণ প্রশ্নের জবাব এখনো মেলেনি ২ হাজার ৩৭৪ কোটি টাকার বিটকয়েন ভর্তি হার্ড ডিস্ক ছুঁড়ে ফেলেছেন তিনি পেঁয়াজের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথমপত্র গদ্যাংশ : নিমগাছ

সকল